Home বঙ্গ এক হাজারের অধিক করোনা রুগিদের সুস্থ করায় সংবর্ধনা

এক হাজারের অধিক করোনা রুগিদের সুস্থ করায় সংবর্ধনা

by banganews

পাঁশকুড়া, ৩০ অগাস্ট, ২০২০ঃ  মেদিনীপুর জেলা প্রশাসন ও বড়মা হাসপাতালের প্রচেষ্টায় হাজার জনের অধিক কোভিডে আক্রান্ত রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন, সেই উপলক্ষ্যে পাঁশকুড়ার বড়মা কোভিড হাসপাতালের সমস্ত ডাক্তার, নার্স, হাউস স্টাফ,হাসপাতালের কর্মচারী ও পুলিশ কর্মীদের নিয়ে আনুষ্ঠানিক ভাবে শুভেচ্ছা জানানো হয়।

আরও পড়ুন দুবছরের নাতিকে আগুনের ছ্যাঁকা, গ্রেপ্তার দিদিমা

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বড়মা কোভিড হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত ডাঃ ভাস্কর রায়, এবং তাঁর স্ত্রী মধুমিতা রায় এবং পাঁশকুড়া থানার ভারপ্রাপ্ত অফিসার অজয় মিশ্র সহ অন্যান্য প্রশাসনিক কর্তারা। উপস্থিত ছিলেন কোভিড হাসপাতালের সুপার পার্থ ঘোষ। পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার বড়মা কোভিড হাসপাতাল থেকে হাজারের অধিক কোভিড আক্রান্ত রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছে, এমন বড় সাফল্যের অবদান রয়েছে সমস্ত লড়াকু চিকিৎসক, নার্স ও হাসপাতালের হাউস স্টাফদের। সেক্ষেত্রে তাঁদের সংবর্ধিত করতে এমন উদ্যোগ নিল বড়মা হাসপাতালে কর্তৃপক্ষরা। সারা বিশ্বজুড়ে এই মহামারী মানুষের ওপর প্রকোপ থাবা বসিয়েছে, কেড়ে নিয়েছে বহু প্রাণ, যা এখনও তাঁর হিংস্রতার বিষ বিরামহীন ভাবে ছড়িয়ে চলেছে। মানুষের প্রাণ হরনকারী করোনার বিরুদ্ধে অস্ত্রে শান দিয়ে দাঁতে দাঁত চেপে করোনা আক্রান্ত রোগীদের বাঁচিয়ে সুস্থ করে তুলতে বিরামহীন লড়াই করে চলেছেন চিকিৎসক ও নার্সরা।

আরও পড়ুন কলকাতা বিমানবন্দরের সম্প্রসারণের জন্য সরতে পারে মসজিদ

তাঁরা নিজের আত্মীয় স্বজন, পরিবার ভুলে দিনরাত করোনা রোগীদের সেবায় অক্লান্ত পরিশ্রম করে তাঁদের সুস্থ করতে নিজেদের সমর্পন করেছেন। তাই তাঁদের সম্মান জানাতে, হাসপাতাল কর্তৃপক্ষ প্রত্যেক চিকিৎসক, নার্স সহ করোনা হাসপাতালের স্টাফদের হাতে আনুষ্ঠানিক ভাবে কিছু উপহার তুলে দেন। পাশাপাশি ওই হাজারের অধিক কোভিডে আক্রান্ত রোগীদের মধ্যে আজ বেশকিছু রোগীকে হাসপাতাল থেকে বাড়ি পাঠানো হয়। তাঁরা সকলেই সুস্থ হয়ে আবার আগের জীবনে ফিরে যান,এবং তাঁদের বাড়িও ফেরানো হয়।

You may also like

2 comments

Leave a Reply!