TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

শুভেন্দুর সভায় বিজেপিতে যোগ ভাই সৌম্যেন্দুর

বঙ্গ নিউস, ১ ডিসেম্বর, ২০২১ঃ তৃণমূলের তরফে শুভেন্দুকে চ্যালেঞ্জ ছোঁড়া হয়েছিল, আগে নিজের বাড়িতে পদ্ম ফুটিয়ে দেখান শুভেন্দু। নিজের ভাইকে দলে টেনে কার্যত সেই চ্যালেঞ্জের জবাব দিলেন নন্দীগ্রামের প্রাক্তন সাংসদ।

এক দশকের বেশী সময় ধরে কাঁথি পুরসভার চেয়ারম্যান ছিলেন সৌম্যেন্দু অধিকারী। মেয়াদ ফুরনোর পর তাঁকেই পুর প্রশাসক পদে বসিয়েছিল তৃণমূল। বুধবার আচমকাই তাঁকে সেই পদ থেকে সরিয়ে দেওয়া হয়। সেই সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করে হাইকোর্টের দ্বারস্থ হন সৌম্যেন্দু। বৃহস্পতিবার প্রাথমিক শুনানির পর মামলা গ্রহণ করতে রাজি হয়েছে উচ্চ আদালত।

আরও পড়ুন আজই রাস্তা ফেরত নেবে রাজ্য, পাশাপাশি নয়া বিতর্কে বিশ্বভারতী

শুক্রবার নন্দীগ্রামে একটি সভা ছিল শুভেন্দুর। সেই সভা থেকেই শুভেন্দু ঘোষণা করেন, সৌমেন্দু কাঁথির সভায় বিজেপিতে নাম লেখাচ্ছেন। কাঁথি থেকে তৃণমূলকে উচ্ছেদের ডাকও দিয়েছিলেন শুভেন্দু। শুক্রবার বিকেল চারটে নাগাদ কাঁথির মঞ্চে পৌঁছন সৌম্যেন্দু। তাঁর সাথে ১৫ জন কাউন্সিলার ও চার জন প্রাক্তন কাউন্সিলার বিজেপিতে যোগ দিতে ডরমেটরির মাঠে বিজেপির সভায় হাজির হন ।

শুভেন্দু অধিকারী গত ১৯ তারিখ মেদিনীপুরে অমিত শাহের সভায় বিজেপিতে যোগদান করেন শুভেন্দু অধিকারী।স্বাভাবিকভাবেই তার পরের দিন থেকে সৌমেন্দ্যু অধিকারীর বিজেপিতে যোগদানের জল্পনা শুরু হয় । এদিন সেই জল্পনার অবসান হল।