Home বঙ্গ পয়লায় পদ্মে সৌমেন্দুও, একুশে কি অধিকারী পরিবার থেকে ঘাসফুল সাফ?

পয়লায় পদ্মে সৌমেন্দুও, একুশে কি অধিকারী পরিবার থেকে ঘাসফুল সাফ?

by banganews

কাঁথিঃ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চ্যালেঞ্জ গ্রহণ করে সত্যিই নিজের পরিবারে পদ্ম ফোটাতে চলেছেন শুভেন্দু অধিকারী। নতুন বছরের প্রথম দিন অর্থাৎ শুক্রবার দাদা শুভেন্দু অধিকারীর হাত ধরে পদ্মশিবিরে নাম লেখাতে চলেছেন ১০ বছর কাঁথি পুরসভার চেয়ারম্যান পদে থাকা সৌমেন্দু অধিকারী। শুধু সৌমেন্দুই নয়, কাঁথি পুরসভার বেশ কয়েকজন বিদায়ী কাউন্সিলর সহ কয়েকশো কর্মী সমর্থক শুক্রবার কাঁথির ডরমিটরি মাঠে বিজেপির সভায় তৃণমূল থেকে বিজেপিতে যোগদান করবেন।

১ জানুয়ারি থেকে আসছে সরল জীবন বিমা, পাবেন একাধিক সুবিধা

কাঁথি নগর মন্ডল কমিটির উদ্যোগে শুক্রবার জনসভার আয়োজন করা হয়েছে। সেই সভার প্রধান বক্তা শুভেন্দু অধিকারী, যিনি নিজে গত ১৯ ডিসেম্বর সব জল্পনার অবসান ঘটিয়ে তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছেন। সেইসঙ্গে একুশে রাজ্যে পদ্ম ফোটানোর হুঙ্কারও দিয়েছেন। শুভেন্দু বিজেপিতে গেলেও বাড়ির অন্য সদস্যরা, শিশির, দিব্যেন্দু ও কাঁথি পুরসভার প্রশাসক সৌমেন্দু অধিকারী তৃণমূলেই ছিলেন। কিন্তু গত ২৯ ডিসেম্বর সৌমেন্দুকে কাঁথি পুরসভার প্রশাসকের পদ থেকে সরিয়ে দেওয়া হয়। তারপরই রাজনৈতিক জল্পনা বাড়তে শুরু করে, শুভেন্দুর মতো কি শিশির, দিব্যেন্দু ও সৌমেন্দু বিজেপিতে যোগদান করবেন?

ইতিমধ্যেই অভিষেক বন্দ্যোপাধ্যায় শুভেন্দুকে চ্যালেঞ্জ জানান, আগে নিজের বাড়িতে পদ্ম ফোটান। পরিবারের বাকিরা এখনও ঘাসফুলে থাকলেও নতুন বছরের শুরুটা রক্তক্ষরণ দিয়েই হচ্ছে শাসকদলের।

You may also like

Leave a Reply!