TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

হাতে অস্ত্র তুলে নিতে হবে , ফের বিতর্কিত মন্তব্য দিলীপ ঘোষের

বঙ্গ নিউস, ৩১ ডিসেম্বর, ২০২০ঃ আগেও বহুবার নানা ধরনের বিতর্কিত মন্তব্য করেছেন বিজেপির রাজ্যের সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ। এবার ফের বিতর্কিত মন্তব্য করেছেন তিনি । তার নিদান, মহিলাদের সম্মান রক্ষা করতে হাতে অস্ত্র তুলে নিতে হবে হিন্দু যুবকদের ।
বুধবার সন্ধ্যায়, পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতায় হিন্দু জাগরণ মঞ্চের একটি অনুষ্ঠানে বক্তব্য রাখার সময় এই মন্তব্য করেছেন তিনি । ওই অনুষ্ঠানে নিজেও হাতে অস্ত্র তুলে নিয়েছেন দিলীপ ঘোষ। তার এই মন্তব্য ঘিরে শুরু হয়েছে বিতর্ক ।

আরও পড়ুন টেট পরীক্ষার দিন ঘোষণা করে বিজ্ঞপ্তি জারি করল প্রাথমিক শিক্ষা সংসদ

পশ্চিম মেদিনীপুর জেলার তৃণমূল কংগ্রেসের সভাপতি অজিত মাইতি বলেন , দিলীপ ঘোষের কাছ থেকে এই ধরণের মন্তব্য ছাড়া অন্য কিছু শোনা যায় না । ” নির্বাচন আসছে। বিজেপি জিততে পারবে না । তা তারা বুঝতে পেরেছেন । এটা বুঝে যাওয়ার পর এই ধরণের উসকানি মূলক মন্তব্য করেছেন বিজেপি নেতা”, বলে মন্তব্য করেছেন অজিত মাইতি ।
যদিও তৃণমূল কংগ্রেসের এই কথাকে কোনও আমল দিতে চাননি দিলীপ ঘোষ। এদিন, বৃহস্পতিবার, তিনি ছিলেন খড়্গপুরে। নিজের এই মন্তব্যে অনড় থাকার পাশাপাশি বৃহস্পতিবার তিনি বলেন যে শুভেন্দু অধিকারীর জন্য গঙ্গার এপারের একটাও আসন পাবে না তৃণমূল কংগ্রেস।
শুভেন্দু অধিকারী র ওপর ভর করে এইবার বিধানসভা নির্বাচনের বৈতরণী পার হতে চাইছে বিজেপি তাও বুঝিয়ে দেন তিনি । বলেন, শুভেন্দু অধিকারী এখন আমাদের দলে চলে এসেছেন। তার জন্য গঙ্গার এপারের একটাও আসনে তৃণমূল কংগ্রেস জিততে পারবে না ।”
নানা ইস্যুতে রাজ্য সরকার ও তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করার পাশাপাশি বৃহস্পতিবার দিলীপ ঘোষ ইঙ্গিত দিয়েছেন যে খুব তাড়াতাড়ি তৃণমূল কংগ্রেসের থেকে বেশ কয়েকজন বড় মাপের নেতা পদ্ম শিবিরে যোগ দিতে চলেছেন ।

আরও পড়ুন টেট পরীক্ষার দিন ঘোষণা করে বিজ্ঞপ্তি জারি করল প্রাথমিক শিক্ষা সংসদ

অন্য দিকে, বুধবার গড়বেতাতে তিনি বলেন, ” ভগবান রামচন্দ্র ছোট থেকেই হাতে অস্ত্র তুলে নিয়েছিলেন । মা বোনেদের সম্মান রক্ষার জন্য হিন্দুদের এক হতে হবে । হিন্দু যুবকদের প্রয়োজনে হাতে অস্ত্র তুলে নিতে হবে । সংবিধান আমাদের সেই অধিকার দিয়েছে। ধর্ম, সম্মান, প্রাণ রক্ষার জন্য অস্ত্র তুলে নেওয়া আইনের চোখে অপরাধ নয়।” এই সঙ্গে বিজেপির রাজ্যের সভাপতি বলেন যে আগে প্রতিশোধ নিতে হবে, তার পর থানায় যেতে হবে ।