TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

নানাবতী হাসপাতালে ভর্তি অমিতাভ,  সুস্থতা কামনা করে টুইট বিশিষ্টজনদের

করোনা আক্রান্ত বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। শনিবার রাতে নিজের টুইটার হ্যান্ডেলে ভক্তদের দুঃসংবাদ দেওয়ার সঙ্গে সঙ্গে গত ১০ দিনে তাঁর ঘনিষ্ঠ সংস্পর্শে আসা সবাইকে করোনা পরীক্ষা করার জন্য অনুরোধ জানিয়েছিলেন বিগ বি। তার খানিক পরেই নিজের কোভিড পজিটিভ হওয়ার খবর টুইট করেন অমিতাভ-পুত্র অভিষেক বচ্চন। দুজনেই ভর্তি রয়েছেন মুম্বইয়ের নানাবতী হাসপাতালে।
হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে যে, অমিতাভ ও অভিষেকের শারীরিক অবস্থা স্থিতিশীল। রাতে অমিতাভের ঘুম ভাল হয়েছে, তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন। আপাতত নানাবতী হাসপাতালের আইসোলেশন ইউনিটে রাখা হয়েছে তাঁকে। হাসপাতালে ভর্তি হওয়ার সময় অমিতাভের শরীরে অক্সিজেনের মাত্রা ৯১ ছিল, স্বাভাবিক মাত্রা যেখানে ৯৫-র ওপর। ২-৩ ঘণ্টা পর অবশ্য অক্সিজেনের মাত্রা স্বাভাবিক হয়ে যায়। তবে আজও অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চনের দ্বিতীয় করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। জয়া-ঐশ্বর্যর র‍্যাপিড টেস্টের রিপোর্ট নেগেটিভ। রয়েছেন হোম আইসোলেশনে। দু’জনের কোভিড পরীক্ষার রিপোর্ট আজই আসার কথা।
আরও পড়ুন :  করোনার কবলে অনুপম খেরের পরিবার
বচ্চন পরিবারের কর্মচারীদের কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। প্রতীক্ষা, জলসা ও জন্নত – বচ্চন পরিবারের এই তিনটি বাংলো জীবাণু মুক্ত করার কাজ চলছে। গত কয়েকদিনে কারা তাঁদের সংস্পর্শে এসেছেন, তা জানতে আজ বচ্চন পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলবেন পুরসভার আধিকারিকরা।
      অন্য দিকে, অমিতাভর করোনা ধরা পড়ার পরে তাঁর দ্রুত আরোগ্য কামনা করে অজস্র বার্তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়ে চলেছে। দলমত নির্বিশেষে তাঁর সেরে ওঠার জন্য প্রার্থনা করছেন রাজনীতিকরাও। শনিবার রাতেই বিগ বি-র আরোগ্য কামনা করে টুইট করেন মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ টোপে। বলিউড শাহেনশার দ্রুত আরোগ্য কামনায় টুইট করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। নিজের টুইটার হ্যান্ডেলে মমতা লিখেছেন, ‘শ্রী অমিতাভ বচ্চনজি কোভিড পজিটিভ হওয়ায় অত্যন্ত দুঃখিত বোধ করছি। তাঁর শক্তিবৃদ্ধি ও দ্রুত আরোগ্যলাভের জন্য প্রার্থনা করছি। দয়া করে তাড়াতাড়ি সেরে উঠুন!’ দিল্লির মুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়াল টুইট করেছেন, ‘স্যর, আপনার দ্রুত আরোগ্য কামনা করছি। আপনার সঙ্গে কোটি প্রার্থনার শক্তি রয়েছে।’
আরও পড়ুন :  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ফোন জয়া বচ্চনকে
বছর সাতাত্তরের অমিতাভ বচ্চনের আরোগ্য কামনায় কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন টুইট করেছেন, ‘প্রিয় অমিতাভজি, সারা দেশের সঙ্গে আপনার দ্রুত আরোগ্য কামনায় অংশগ্রহণ করেছি। হাজার হোক, আপনি দেশের অগণিত ভক্তের আইকনিক সুপারস্টার। আমরা সবাই আপনার খুব যত্ন করব। দ্রুত আরোগ্য লাভের জন্য শুভেচ্ছা জানাই।’ অমিতাভ বচ্চনের সুস্বাস্থ্য কামনায় ট্যুইট করেছেন অভিনেত্রী-সাংসদ হেমা মালিনী। ট্যুইটে তিনি লেখেন, “আমি নিশ্চিত সকলের প্রার্থনায় তিনি এই দুঃসময় কাটিয়ে উঠবেন”। ক্রিকেটারদের মধ্যে সচিন তেন্ডুলকর, যুবরাজ সিংহ, শোয়েব আখতার থেকে শুরু করে বহু নামী ক্রিকেটার ট্যুইট করেন সুস্থতার প্রার্থনায়। সচিন লেখেন, “টেক কেয়ার অমিতজি। প্রার্থনা করছি আপনি দ্রুত সুস্থ হয়ে উঠুন।”