TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

আজ বৃহস্পতিবার, কেমন কাটবে আজকের দিন! জেনে নিন আজকের রাশিফল

মেষ-  আজ মন কোনও কারণে উদাসীন হতে পারে, তার জন্য কোনও কাজ ভাল লাগবে না। বাড়িতে সন্তানের জন্য  বিবাদ। ব্যবসায় উপার্জন বাড়তে পারে। রাজনীতির  লোকেদের বিপদ আসার সম্ভাবনা। শিল্পীদের জন্য ভাল খবর।

বৃষ- গুরুজনের কথা না শোনার জন্য সংকটজনক মুহূর্ত আসতে পারে। স্ত্রীর সঙ্গে  বিবাদের জন্য বিরহ বাড়তে পারে। ধর্ম ব্যাপারে আলোচনা।  অপর কোনও ব্যক্তির দ্বারা আপনার ভাল কাজ পণ্ড হতে পারে। ব্যবসার লোকের আচার-ব্যবহার খারাপ হবার কারণে মানসিক অবসাদ বাড়তে পারে। কাজের ব্যপারে উদ্বেগ বৃদ্ধি।

মিথুন- প্রিয়জনের কোনও কথার জন্য মনে কষ্ট বাড়তে পারে।আইনি কোনও কাজের জন্য আজ দিনটি ভাল হবে না।  কাজে  আজ একটু অনীহা আসতে পারে। সংসারে কোনও কাজের জন্য বিরক্তি। ব্যবসায় ভাল কোনও সংবাদ। সকালের দিকে সংসারে বাজে কথা শোনার জন্য মনোবেদনা বৃদ্ধি।  ব্যবসায় খুব ভাল ফল পাবেন। শরীরে কোনও অংশে ক্ষত বাড়তে পারে।

ককর্ট- পড়াশোনার  জন্য ভাল সময়।  আজ কোনও ভাল বন্ধুর সঙ্গে  বিবাদ হতে পারে। শরীরের কোনও অংশে যন্ত্রণা বৃদ্ধি। কোনও কাজ করে আজ মানসিক শান্তি পেতে পারেন। আজ আপনার উপর কোনও অন্যায় আচরণ হওয়ার আশঙ্কা। কোনও কিছু থেকে একটু  বাড়তি আয় হতে পারে। পুরনো কোনও রোগ থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা ।

আরও পড়ুন বিধানসভায় প্রবেশের মুখে করোনা আক্রান্ত জলঙ্গির বিধায়ক, হোম কোয়ারেন্টাইনে সুজন চক্রবর্তী

সিংহ- আজ  বদনাম থেকে সাবধান থাকুন। তবে কাজের ক্ষেত্রে খুব শুভ যোগ আছে। গুরুজনের সঙ্গে কোনও কারণে বিবাদ। ব্যবসায় একটু চাপ বাড়তে পারে। পিতার জন্য চিন্তা বাড়তে পারে। প্রেমের ক্ষেত্রে মান বাড়তে পারে। কোনও স্থানে ভ্রমণে কষ্ট  বৃদ্ধি। বাড়তি কোনও খরচের জন্য আর্থিক চাপ হতে পারে।

কন্যা- বন্ধুদের সঙ্গে আনন্দ বৃদ্ধি। আজ কোনও কারণে মনে বিষণ্ণতা বাড়তে পারে। ব্যবসায় ব্যয় বাড়তে পারে। বাড়িতে আজ অতিথি আসার যোগ আছে। আজ একটু বিপদের সম্ভাবনা আছে, সাবধানে থাকুন। সংসারের কারণে অধিক ব্যয় হতে পারে। বাড়িতে কোনও খারাপ খবর আসতে পারে।

তুলা- আজ নিজের বুদ্ধির জোরে শত্রপক্ষকে হারাতে সক্ষম হবেন। জমি কেনাবেচার জন্য সময়টা খুব অনুকূল। আজ ভাইবোনদের সঙ্গে ঝামেলা মিটে যেতে পারে। গরিব-দুঃখীকে কিছু দান করার জন্য আনন্দ। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা, বাবার সাথে কোনো কারণে বিবাদ হতে পারে।

বৃশ্চিক- আপনি মা-বাবার দায়িত্ব নিতে সক্ষম হবেন। চলাফেরায় বাড়তি সতর্ক থাকুন। দুপুরের পরে শুভ কিছু ঘটতে পারে।  খুব ছোটখাটো ব্যাপারে সংসারে অশান্তি। লটারির যোগ দেখা যাচ্ছে বা পাওনা আদায় হতে পারে। প্রেম-প্রণয় ভাল চললেও বিবাদের আশঙ্কা।

আরও পড়ুন অবসর ভেঙে ক্রিকেটে ফিরছেন যুবরাজ সিং

ধনু- দাম্পত্য জীবনে কলহ কেটে গিয়ে মিলন হতে পারে। আজ সারা দিন সুখ-দুঃখ নিয়ে মিশ্র ভাবেই কাটবে। চিকিৎসার জন্য প্রচুর অর্থ অপচয় হতে পারে। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। নামী কোনও ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন।

মকর- হস্তশিল্পের জন্য নতুন কোনও প্রচেষ্টা। কর্মচারীদের সঙ্গে ভাল ব্যবহারে সম্মান প্রাপ্তি। উচ্চতর বিদ্যার ক্ষেত্রে বাধা  আসতে পারে। অসতর্ক ভাবে কথা বলার জন্য বিপদে পরতে পারেন। আজ কর্মক্ষেত্রে খুব সাবধানে চলবেন, নিজের দুর্বলতা অন্যকে না বলাই ভাল হবে। কোনও আলোচনা থাকলে স্ত্রীর সঙ্গে করুন।

কুম্ভ- পড়াশোনা নিয়ে প্রথমে একটু চিন্তা, পরে কেটে যাবে। ব্যবসায় বা কর্মে আজ বাড়তি লাভ ও সুযোগ পেতে পারেন। আপনার মিষ্টি ব্যবহারে শত্রুপক্ষের মন জয়। অন্যকে বিপদ থেকে রক্ষা করতে গিয়ে নিজে বিপদে পড়তে পারেন। স্ত্রীর শরীরের দিকে নজর দিন। চাকরির স্থানে উন্নতির যোগ আছে। প্রিয়জনের ব্যবহারে মনঃকষ্ট বৃদ্ধি হতে পারে।

মীন- কোনও অপ্রীতিকর ঘটনা আপনাকে চিন্তায় ফেলবে। আজ ব্যবসায় এমন কিছু ঘটবে, যা থেকে আপনার মনে সংশয় সৃষ্টি হবে।  বুদ্ধির জোরে অস্বাভাবিক পরিবেশকে স্বাভাবিক করতে সক্ষম হবেন। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা এই মুহূর্তে না করাই ভাল।