TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

টিটাগড়ে চলল গুলি : মৃত এক যুবক

গতকাল অর্থাৎ শুক্রবার সন্ধ্যাবেলায় টিটাগড়ে ফাঁকা রাস্তায় এক যুবককে গুলি করে হত্যা করা হল প্রকাশ্যে। এই ঘটনার ফলে সেই অঞ্চলে সৃষ্টি হয়ে চাঞ্চল্যকর  পরিস্থিতির। আততায়ী টিটাগড় থানার ১৯ নম্বর ওয়ার্ডের উড়ান পাড়া অঞ্চলে এই খুনের ঘটনাটি ঘটায়। সন্ধ্যের অন্ধকারে যুবকের আকস্মিক মৃত্যুতে নিরাপত্তাহীনতায় ভুগছেন সেখানকার সাধারণ মানুষ।
জানা যাচ্ছে গুলিবিদ্ধ যুবকের নাম হল তৌফিক খান, বছর বাইশের এই যুবকের হত্যার পিছনে অভিযুক্ত তারই পরিচিত এক প্রতিবেশী। ঘটনাটির পরে সেই অভিযুক্ত নিজেই এসে থানায় আত্মসমর্পণ করেছেন। তবে খুনের কারণ এখনও অজানা, কোন পরিস্থিতিতে প্রতিবেশীর হাতে খুন হতে হল তৌফিককে সেই বিষয়ে তদন্ত চালাচ্ছে পুলিশ। সমস্ত দিক খতিয়ে দেখে পুলিশ প্রাথমিক ভাবে মনে করছে প্রেম ঘটিত কারণেই উভয়ের এই শত্রুতা।
আরও পড়ুন : আজ শনিবার, কি আছে আজ ভাগ্যে! জেনে নিন আজকের রাশিফল
তবে লাইসেন্সবিহীন গুলি ভর্তি বন্দুক কোথা থেকে অভিযুক্ত জোগাড় করলো সেই প্রশ্নে পুলিশ এখনও ধোঁয়াশায়। সামনে বিধানসভা নির্বাচন, গত লোকসভা নির্বাচনে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের টিটাগড় অগ্নিগর্ভ পরিস্থিতির জন্য বারংবার উঠে এসেছিলো খবরের শিরোনামে। আসন্ন বিধানসভার প্রস্তুতিতেই কি অসামাজিক দুষ্কৃতিরা মজুত করছে তাদের অস্ত্রভাণ্ডার। নাহলে প্রণয়ঘটিত শত্রুতার কারণে এক যুবকের পক্ষে অপর যুবককে খুন করতে  বেআইনি আগ্নেয়াস্ত্র সংগ্রহ সম্ভব হল কীভাবে সে বিষয়ে মুখ খোলেননি কোনো পুলিশ আধিকারিক।
বিষয়টি কেবলই ব্যক্তিগত শত্রুতা চরিতার্থ করতে খুন নাকি এর পিছনে জড়িয়ে রয়েছে অপর কোনো গভীর ষড়যন্ত্র তা জানতে অনুসন্ধান চালাচ্ছে স্থানীয়  পুলিশ।