TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

বিদ্যার বাংলা তে মুগ্ধ যীশু :ইন্টাগ্রাম লাইভে গড়গড় করে বাংলা বলছেন বিদ্যা ব্যালান

বাংলা ভাষা সব থেকে মিষ্টি ভাষা। আজ বাংলা কে বিদেশে ও স্বীকৃতি দিয়েছে সম্মানের সাথে। এই বাংলা ভাষায় আজ বলিউডের এই বড় বড় তারকা রা কথা বলছেন অতি স্বাচ্ছন্দ্যের সাথে। অমিতাভ বচ্চন এর গলায় একলা চলো রে গান টি শুনলে মন ভরে যায়। আজ বাংলায় এসে বাংলায় ভাষণ দিয়ে মন যেতেন শাহরুখ খান। আর একজন আছেন এই লিস্ট এ যার বাংলা বলার ধরণ খুবই মিষ্টি। আর তিনি কেউ নন বিদ্যা বালান।
তার এই মিষ্টি কথার জাদু দেখে মুগ্ধ যীশু সেনগুপ্ত।তাদের এই ইন্সটা ভিডিও সারা ফেলেছে মিডিয়া তে।


এই গল্প শুধু নেহাত গল্প ছিল না। এটা ছিল তাদের নতুন ছবি মুক্তির আগের কথোপকথন। তাদের নতুন ছবি শকুন্তলা রিলিজ হবার কথা ছিল গত ৮ ই মে। কিন্তু বর্তমান পরিস্থিতিতে তা সম্ভব হয় নি। যার ফলে ওয়েব সিরিজে এই সিনেমা রিলিজ হবে এবং তার জন্যে যীশু ও বিদ্যার এই আড্ডা। তাদের মধ্যে কথা হবার সময়ে কাহিনী ছবির ও আলোচনা হয়। বিদ্যা শুটিং এর সময়ে মহারানীর চা ও খেয়ে ছিলেন সেই চা এর প্রশংসা করতে ভোলেন নি তিনি।
এবার আসি সিনেমার কথায়। বয়োপিক করাটা বিদ্যার কাছে নতুন ব্যাপার না। তাই এবার শকুন্তলা দেবীর ভূমিকায় তাকে দেখা যাবে। শকুন্তলা দেবী ছিলেন এখন গনিতবিদ। তিনি ৮ বছরে ১৮ বছরের অঙ্ক করতেন তাই তার নাম ওঠে গিনিস বুক ওফ ওয়ার্ল্ড এ। এই শকুন্তলা দেবীর ভূমিকা তে দেখা হবে বিদ্যা কে।