TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

এটিএম থেকে টাকা নয়, বেরোচ্ছে ফুচকা!

দোকানে বিহীন স্টল। নতুন এই যন্ত্রে মুগ্ধ নেট দুনিয়া। টাকা দিলেই এটিএম থেকে বেরোচ্ছে ফুচকা। লকডাউন শুরুর পর যে বিষয়গুলো নিয়ে সোস্যাল মিডিয়ায় মজা শুরু হয় তার অন্যতম ছিল ফুচকা।

লকডাউনে রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খাওয়ার কোন সম্ভাবনাই ছিল না। কিন্তু এবার ফুচকা প্রেমীদের জন্য এসে গেল ফুচকা এটিএম।

ঠিক যেভাবে এটিএম থেকে টাকা বেরিয়ে আছে সেভাবেই এবার ফুচকা এটিএম মেশিন থেকে বেরিয়ে আসবে এমন যন্ত্র তৈরি হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভাইরাল ভিডিও।

গুজরাতের ভারতভাই ভিখাভাই প্রজাপতি নামে এক ব্যক্তি বানিয়ে ফেলেছেন এই এটিএম মেশিন। যার থেকে টাকা নয় বেরোচ্ছে সুস্বাদু ফুচকা।

আরও পড়ুন দিল বেচারা’র ট্রেলারের জন্য নিজের রিলিজ পিছোলেন আরমান

এটিএম মেশিন থেকে বেরিয়ে আসছে মসলা ফুচকা। দশম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেও যে মেশিন প্রজাপতি তৈরি করেছেন তাতে মুগ্ধ নেট দুনিয়া। ভিডিওতে দেখা যাচ্ছে একটি এটিএম এর মতো যাতে রয়েছে সেখানে কত টাকা ফুচকা খেতে চান তা সিলেক্ট করতে হবে তারপর এটিএম কার্ড ঢুকানোর মতো টাকার নোট ঢুকিয়ে দিলেই একটি ছোট জানলার মতো অংশ থেকে প্লাস্টিকের পর্দা সরে যাবে সেখান থেকে একে একে ফুচকা বেরিয়ে আসবে। সব থেকে বড় ব্যাপার বোতাম টিপে অনায়াসেই স্যানিটাইজ করা যাবে।

আরও পড়ুন করোনা রোধে বাংলা মডেলের অনুসরণ করছে রাজস্থান, প্রশংসায় কেন্দ্র

তবে ফুচকাওয়ালার মত এখানে কোন ফাউ মিলবে না। মেশিনটি তৈরি করতে বেশ কয়েক মাস সময় লেগেছে বলে জানিয়েছেন প্রজাপতি। ভিডিওটি শেয়ার করেছেন অসমের এডিজিপি হার্দি সিং। সেখানে তিনি লিখেছেন এই হচ্ছে আসল ভারতীয় উদ্ভাবন