TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

স্বাধীনতা দিবসেও বিতর্কিত মন্তব্য দিলীপ ঘোষের, স্লোগান দিলেন “স্বাধীন ভারত অমর রহে”

কলকাতা, ১৫ অগাস্ট, ২০২০ : স্বাধীনতা দিবসের দিন অনুষ্ঠান মঞ্চ থেকে বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি স্লোগান তুললেন, “স্বাধীন ভারত অমর রহে।” উপস্থিত দলীয় কর্মীরা দিলীপ ঘোষের সেই স্লোগানেই গলা মেলালেন। অনুষ্ঠানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তীব্র সমালোচনার সম্মুখীন হন দিলীপ ঘোষ।

আরও পড়ুন নিজেরাই লকডাউন ডেকে নজির গড়ল ব্যবসায়ী সংগঠন

সাধারণত প্রয়াত ব্যক্তির সম্মানার্থে তার উদ্দেশে এই স্লোগান দেওয়া হয়। স্বাধীনতা দিবসের দিন স্বাধীন ভারতের নাম করে অমর থাকার স্লোগান কী অর্থ তৈরি করে তা সম্ভবত না ভেবেই বলেছিলেন তিনি। তার অনুগামীরাও বিনা প্রতিবাদে, সেই সুরে সুর মেলান। বেফাঁস কথা বলে বিতর্ক সৃষ্টি দিলীপ ঘোষের জন্য প্রথম নয়। রাজ্য সভাপতি পদে বহাল হওয়ার পর থেকে বিতর্ক পিছু ছাড়ছেনা তার।
দিলীপ বাবু একবার বলেন গোমূত্র পান করলে করোনা পালিয়ে যায়, আবার অন্যসময় বলেন গরুর দুধে সোনা আছে। ইতিপূর্বে প্রধানমন্ত্রীর সমর্থনে স্লোগান দিতে গিয়েও, “প্রধানমন্ত্রী অমর রহে” বলেছিলেন। সেই বারের সমালোচনা সত্ত্বেও ফের মঞ্চ থেকে একই ভুল করলেন তিনি।

দেখুন ভিডিও 

রাজ্য সভাপতির কিছু কথায় দলের অন্দরে ফাটল ধরছে,আর তা নিয়ে কেন্দ্রীয় নেতৃত্বের কাছে অজস্র অভিযোগ গিয়েছে। সূত্র মারফত জানা যাচ্ছে, এই সংক্রান্ত আলোচনার জন্য বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা ডেকে পাঠিয়েছেন দিলীপ ঘোষকে।