TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

রাতের শহরে অভিনেত্রীর গাড়ি আটক করল পুলিশ

করোনার দ্বিতীয় ঢেউ কিছুটা স্তিমিত হলেও এখনো সম্ভাবনা রয়েছে করোনার তৃতীয় ঢেউ ভয়াবহ আকার ধারণ করার।  আর সেই জন্যই আগাম সর্তকতা অবলম্বন করেছে রাজ্য সরকার।  রাজ্যজুড়ে চলছে নাইট কারফিউ।

রাত্রি নটা থেকে পাঁচটা পর্যন্ত জরুরি পরিষেবা বাদে রাস্তায় বের হওয়া নিষেধ।  পুলিশ কড়া নজর রাখছে।  বিভিন্ন জায়গায় শুক্রবার রাতে সল্টলেকে ৪ নং গেটে একটি নাকা চেকিং পয়েন্টে একটি গাড়িকে আটকায় পুলিশ।  গাড়ির পেছনে বসেছিলে টলিউড অভিনেত্রী ইশা সাহা।  গাড়িতে যথোপযুক্ত নথিপত্র ছিল না বলে অভিযোগ জানানো হয়েছে।   গাড়ির চালকের বিরুদ্ধে মোটর ভেহিকেলস আইনে মামলা দায়ের করেছে পুলিশ।

চার নম্বর গেটের কাছে গতকাল শুক্রবার রাত দশটা নাগাদ নাকা চেকিং পয়েন্টে গাড়িটি আটকানো হয়।  নাইট কারফিউ জারি থাকার কারণে রাস্তায় গাড়ি নিয়ে চলাফেরা করা আইনত অপরাধ।  কিন্তু তারপরেও গাড়ির কাগজপত্র  দেখতে চাইলে দেখাতে পারেনি গাড়ির চালক।

শুক্রবার রাতে আরও একটি গাড়িকে পুলিশ আটক করে।  এটি বিয়ে বাড়ির গাড়ি৷  বিয়ে বাড়ির গাড়ি আটক করার পরে পুলিশের সঙ্গে ব্যাপক ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন গাড়িতে থাকা এক ব্যক্তি।  পুলিশকে হুমকি দেওয়া হয়।  পরিস্থিতি হাতের বাইরে চলে গেলে সেই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।