Home বিনোদন অভ্রদ্বীপের আশ্রয়ে ফড়িং কী পারবে জিমনাস্টিকে সফল হতে?

অভ্রদ্বীপের আশ্রয়ে ফড়িং কী পারবে জিমনাস্টিকে সফল হতে?

by banganews

ভয়াবহ সর্বগ্রাসী ঝড় আমফানের তাণ্ডবে বাংলা হয়েছিল বিধ্বস্ত। কীভাবে একটি ঝড় আগ্রাসন দেখিয়ে মায়ের থেকে সন্তানকে দূরে সরিয়ে দেবে তা নিয়েই স্টার জলসায় (Star Jalsha) আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘আলতা ফড়িং’। ফড়িং এবং তার মা এমনিতেই আর্থিকভাবে জীবন সংগ্রামে রত প্রতিদিন। কিন্তু তারই মধ্যে আম্ফান, তাদের সেই সংকট বাড়িয়ে দেয়।
প্রবল পরাক্রম নিয়ে ধেয়ে আসা আম্ফান কি করে একটি পরিবারকে তছনছ করে দিতে পারে সেই গল্প উঠে আসছে পর্দায়। ধারাবাহিকের নাম আলতা ফড়িং (Aalta Phoring)।
এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছে রিয়েলিটি শোতে অংশগ্রহণ করা খেয়ালি মন্ডল (Kheyali Mondal)। এর আগে দর্শক তাকে দেখেছে একজন নৃত্যশিল্পীর ভূমিকায় সে কতটা পারদর্শী। কালার্স বাংলার ডান্স রিয়েলিটি শো ‘বিন্দাস ডান্স সিজন এক’ এর প্রতিযোগী ছিল সে।আর এইবার দর্শক দেখবে জিমন্যাস্টিক এর সঙ্গে অভিনয়ে কীরকম ভাবে দর্শকদের চমকে দিতে চলেছে সে ।ফড়িং এর চরিত্রে অভিনয় করছে সে। অবশ্য এর আগে ‘মৌ এর বাড়ি’ (Mou Er Bari)
ধারাবাহিকে দর্শক তাকে পেয়েছে অভিনেত্রী হিসেবে।
মুখ্য চরিত্র ফড়িং এর মা কাজ করে ইটভাটায় আর ফড়িং পারদর্শী জিমন্যাস্টিকে। তাঁদের জীবনের সংগ্রাম কয়েকধাপ বাড়িয়ে দেয় আমফান। স্টার জলসার এই আসন্ন ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে দারুন জিমনাস্টিক দেখিয়ে সবাইকে তাক লাগিয়ে দিচ্ছে ফড়িং, অন্যদিকে ইটভাটার ছাপোষা কর্মী ফড়িংয়ের মা এই দেখতে পেয়ে ফড়িংয়ের গালে সপাটে একটা চর বসায়। কিন্তু তাতেও দমে যাওয়ার পাত্র নয় ফড়িং। তাই সে হাসি মুখেই বলে সে জিমনাস্টিক করবেই। পরক্ষণেই দেখা যাচ্ছে আমফানের ঝড়ে গ্রাম বিধ্বস্ত।

 

বর্ষশেষে কার কাছে প্রতিজ্ঞা করার পরামর্শ দিলেন কোয়েল?
আমফানের বন্যায় ঘর ভেঙে যায় ফড়িংদের। বন্যায় ফড়িং হারিয়ে ফেলে মাকে। সেই বন্যা কবলিত এলাকা থেকে ফড়িংকে প্রাণে বাঁচায় সেই গ্রামের ব্যাংকে কর্মরত অভ্রদীপ।অফিস থেকে ত্রাণের কাজে তাঁকে পাঠানো হয়। সেখানেই ফড়িংকে উদ্ধার করে অভ্রদীপ। তাঁর বাড়িতেই ফড়িংকে আশ্রয় দেয় অভ্র। সেই চরিত্রে অভিনয় করছেন ছোটপর্দার চেনা মুখ অর্ণব বন্দোপাধ্যায় (Arnab Banerjee) ।সদ্য শেষ হওয়া ধারাবাহিক শ্রীময়ীতে (Sreemoyee) ডিথির স্বামীর চরিত্রে অভিনয় করেছে ঐতিহ্য ওরফে অর্ণব বন্দ্যোপাধ্যায়।
সুশান্ত দাসের এই ধারাবাহিক সম্প্রচারিত হবে ১০ জানুয়ারি।

You may also like

Leave a Reply!