Home বঙ্গ পরকীয়ার জেরে স্ত্রী-শাশুড়ি ও প্রেমিক মিলে স্বামীকে হত্যার চেষ্টা

পরকীয়ার জেরে স্ত্রী-শাশুড়ি ও প্রেমিক মিলে স্বামীকে হত্যার চেষ্টা

by banganews

ত্রিবেণী, ২৬, অগাস্ট,২০২০ঃ  মনসা তলায় ভাড়া বাড়িতে সেন্টারিং মিস্ত্রি অভিজিৎ সরকার(বয়স ৩৪) ও তার স্ত্রী স্বপ্না সরকারের(বয়স ২২) ছোট্ট সংসার।বছর খানেক আগে থেকেই স্বপ্না পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে জিরাটের নেতাজী নগর কলোনির বাসিন্দা রবিন বৈদ্যর(বয়স ২৪)সঙ্গে।সেই সময় তারা একদিনের জন্য পালিয়ে যায়।অভিজিৎ ও তার পরিবারের দাবি স্বপ্না-রবিনের এই অবৈধ সম্পর্কের অন্যতম মদতদাতা স্বপ্নার মা যূথিকা সর্দার।

আরও পড়ুন পড়ুয়াদের পাশে দাঁড়িয়ে কেন্দ্রের বিরুদ্ধে সোনু সুদ

স্বামীর কাছে ফিরে এলেও ফল্গুর চোরা স্রোতের মত বয়ে চলেছিল স্বপ্না-রবিনের অবৈধ প্রেম।গতকাল মঙ্গলবার সন্ধ্যায় জিরাট থেকে প্রেমিকার সাথে দেখা করতে যায় রবিন।সেখানে তখন স্বপ্নার মা যূথিকাদেবীও ছিলেন।ওইসময় কাজ থেকে বাড়ি ফেরেন অভিজিৎ।ঘরে ঢুকে কিছু বুঝে ওঠার আগেই রবিনের ধারালো অস্ত্রের অতর্কিত হানায় রক্তে ভেসে যায় অভিজিৎের সারা শরীর।
শরীরের অন্যান্য অংশে আঘাতের সাথে প্রায় অর্ধেক হয়ে গিয়েছে তার গলা।চুঁচুড়া ইমামবাড়া সদর হাসপাতালে গুরুতর আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে অভিজিৎ। ইতিমধ্যে কাল রাতেই পুলিশের হাতে গ্রেফতার হয়েছে রবিন বৈদ্য। অভিজিৎ ও তার পরিবারের সকলে সরব হয়েছে স্বপ্না-রবিন ও যূথিকার কঠোর শাস্তির দাবিতে।

You may also like

1 comment

Leave a Reply!