Home বিদেশ লাদেনে ভয় নেই যাঁর, করোনাকে ভয় পাবেন?

লাদেনে ভয় নেই যাঁর, করোনাকে ভয় পাবেন?

by banganews

নিউ ইয়র্ক, ১১ সেপ্টেম্বর, ২০২০: ওসামা বিন লাদেন যাঁর কিছু করে উঠতে পারেনি, করোনাভাইরাস তাঁকে কী করবে! সম্ভবত এই অহমিকাতেই তৃপ্ত ছিলেন রবার্ট ও নিল। মার্কিন নৌবাহিনীর প্রাক্তন অফিসার। শত বলা সত্ত্বেও মাস্কের ধার ধারেননি। ফলে বিনা মাস্কের এই যাত্রীর ওপর নিষেধাজ্ঞা চাপিয়ে দিল আমেরিকার ডেল্টা এয়ারলাইনস।

আরও পড়ুন দেখামাত্র গুলির নির্দেশে কোভিড ঠেকাচ্ছে উত্তর কোরিয়া?

রবার্ট ও নিল সেই তিনি, ২০১১ সালের গোপন মার্কিন মিশনে যাঁর গুলিতে লুটিয়ে পড়েছিল বিশ্বত্রাস ওসামা বিন লাদেন। অ্যাবোটাবাদের সেই মিশন সফল করে দেশে ফেরার পর জাতীয় নায়কের মর্যাদা পেয়ে থাকেন এই নৌ অফিসার।
প্রাণ হাতে করে বিশ্বের প্রধানতম জঙ্গি নেতাকে যিনি ঝাঁঝরা করে দিতে পারেন, তিনি কি করোনার ভয়ে মুখ লুকোবেন?
না। ডেল্টা এয়ারলাইন্সের ফ্লাইটে ওঠার সময় মাস্ক পরার প্রয়োজনীয়তা মনেই করেননি ও নিল। এমনকী ফ্লাইটে ওঠার আগে তাঁর মাস্কবিহীন সেলফি পোস্ট করে বেশ আত্মপ্রসাদও লাভ করেছিলেন।
তবে ডেল্টা এয়ারলাইন্সের সাম্প্রতিক বিধি অনুযায়ী, মাস্কবিহীন কোনও যাত্রীকেই জায়গা দেওয়া হবে না সেখানে। খাবার খাওয়া এবং জলপান ছাড়া কোনও অবস্থাতেই খোলা যাবে না মুখের মাস্ক।

আরও পড়ুন ভয়াবহ পথ দুর্ঘটনা, মৃত রাজ্য পুলিশের আধিকারিক সহ ৩

ডেল্টা অফিশিয়ালরা রবার্ট ও নিলকে অনুরোধ করলেও মাস্ক পরতে রাজি হননি এই প্রাক্তন মার্কিন নৌ অফিসার। শেষ অবধি তাঁর বিরুদ্ধে চরম পথটিই বেছে নিলেন ডেল্টা কর্তৃপক্ষ। তাঁকে ছাড়াই উড়ল বিমান।
ডেল্টার তরফ থেকে রবার্ট ও নিল-এর ওপর নিষেধাজ্ঞাও চাপানো হয়েছে। এই নিষেধ প্রত্যাহার না করা অবধি ডেল্টা এয়ারলাইন্সের সওয়ার হতে পারবেন না লাদেন-বিজয়ী।

You may also like

1 comment

Leave a Reply!