Home প্রযুক্তি নতুন পলিসি আনছে হোয়াটসঅ্যাপ, না মানলে বন্ধ হতে পারে অ্যাকাউন্ট

নতুন পলিসি আনছে হোয়াটসঅ্যাপ, না মানলে বন্ধ হতে পারে অ্যাকাউন্ট

by banganews

বঙ্গ নিউস, ৬ জানুয়ারি, ২০২১ঃ আজকের দিনে হোয়াটসঅ্যাপ ছাড়া জীবন অচল। এটি একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অডিও এবং ভিডিও কলিং মেসেজিং অ্যাপ। যেখানে সহজেই মেসেজ পাঠানো যায়। কল করা যায় আবার খুব সম্প্রতি হোয়াটসঅ্যাপ পেমেন্ট সিস্টেম চালু করেছে। তাই হোয়াটসঅ্যাপ ছাড়া আজকের দিনে ভাবাই যায় না।

আরও পড়ুন একসঙ্গে কাজ করুন, জলপাইগুড়িতে দলীয় কর্মীদের বার্তা অভিষেকের

এবার হোয়াটসঅ্যাপ আনতে চলেছে নতুন পলিসি। নতুন নিয়ম না মানলে ডিলিট হয়ে যাবে আপনার হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট। ফেব্রুয়ারি পর্যন্ত সময় দেয়া হয়েছে গ্রাহকদের। এই নতুন পলিসি গ্রহণ করার জন্য এখন অবধি নট নাও অপশন দেখা যাচ্ছে, কিন্তু কিছুদিন পর থেকে এই অপশন আর দেখা যাবে না। নতুন পলিসিতে ফেসবুক এবং ইনস্টাগ্রামকে একত্রিত করার ওপর জোর দেওয়া হয়েছে।

ফেসবুক কর্তৃপক্ষের কাছে ব্যবহারকারীর বেসিক কিছু তথ্য আগে থেকেই থাকতো। এবার জানা যাচ্ছে হোয়াটসঅ্যাপের নতুন পলিসি অনুযায়ী সংস্থার তরফে জানানো হয়েছে, ফেসবুকের সাথে হোয়াটসঅ্যাপ এবং ইনস্টাগ্রাম কে একত্রিত করা হবে। হোয়াটসআপ এর আপডেটেড পলিসিতে যে লাইসেন্স কোম্পানিকে দেওয়া হচ্ছে তাতে বেশ কিছু তথ্য থাকবে। তাই তথ্য শেয়ার করার আগে অবশ্যই ভাল করে পড়ে নেবেন। প্রসঙ্গত ২০২০ তে বেশকিছু ফোনে বন্ধ হয়ে গিয়েছিল হোয়াটসঅ্যাপ।

আরও পড়ুন সাইকেলে যাচ্ছে ভ্যাকসিন, প্রশ্নের মুখে স্বাস্থ্য আধিকারিকরা

এর মধ্যে ছিল অ্যান্ড্রয়েড এবং আইফোন। স্যামসাং গ্যালাক্সি, এলজি, কিংবা মটোরোলা সমস্ত কোম্পানির ফোনে হোয়াটসঅ্যাপ কাজ করছিল না। তাই আপডেটেড পলিসি আপনি গ্রহণ না করলে আর কিছুদিনের মধ্যে থেকেই আপনার হোয়াটস্যাপ একাউন্ট ডিলিট করা হবে।

You may also like

Leave a Reply!