Home খেলা পাঠানকোটে দুষ্কৃতিদের হামলায় মৃত সুরেশ রায়নার কাকা , পিসির অবস্থা গুরুতর

পাঠানকোটে দুষ্কৃতিদের হামলায় মৃত সুরেশ রায়নার কাকা , পিসির অবস্থা গুরুতর

by banganews

পাঠানকোট, ২৯ অগাস্ট, ২০২০ঃ   চেন্নাই সুপার কিংস (সিএসকে) অলরাউন্ডার সুরেশ রায়না ব্যক্তিগত কারণে শনিবার ভারতে ফিরে এসেছেন। আরব আমিরশাহতে তিনি আইপিএল ২০২০-এর পুরো সিজন মিস করতে চলেছেন। অনেকেই তাঁর আকস্মিকভাবে ভারতে ফিরে যাওয়ার কারণ নিয়ে নানারকম ধারণা করছেন।

আরও পড়ুন চেন্নাই শিবিরে ফের ধাক্কা , আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিলেন রায়না

জানা গিয়েছে রায়নার ফেরার প্রকৃত কারণ, পাঠানকোটের থড়িয়াল গ্রামে দুষ্কৃতি হামলায় রায়নার তাঁর কাকা মারা গিয়েছেন এবং পিসির অবস্থা আশঙ্কাজনক। ১৯ আগস্ট রাতে যখন পরিবারটি তাদের বাসভবনের টেরেসে ঘুমাচ্ছিল ঠিক তখনই অজ্ঞাতপরিচয় হামলাকারীরা প্রাণঘাতী অস্ত্র নিয়ে তাদের আক্রমণ করে।

রায়নার পিসি আশা দেবীর অবস্থা গুরুতর, বেঁচে থাকার জন্য কঠোর লড়াই করছেন তিনি। অন্যদিকে, তাঁর কাকা 58 বছর বয়সী অশোক কুমার ঘটনাস্থলেই মারা যান। প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের খুড়তুতো ভাই ও বোন 32 বছর বয়সী দক্ষাল কুমার এবং 24 বছর বয়সী অপিন কুমারও দুষ্কৃতীদের আক্রমণে আহত হয়েছেন।

আরও পড়ুন এই প্রথম রাষ্ট্রপতি ভবনে বসছে না ক্রীড়া পুরস্কারের আসর

এর আগে, সিএসকে প্রধান নির্বাহী কর্মকর্তা কেএস বিশ্বনাথন ফ্র্যাঞ্চাইজির পোস্ট করা টুইটে উদ্ধৃত করে বলেছিলেন, “সুরেশ রায়না ব্যক্তিগত কারণে ভারতে ফিরে এসেছেন এবং আইপিএল মরশুমের অবশিষ্ট ম্যাচে অনুপস্থিত থাকবেন। চেন্নাই সুপার কিংস সুরেশ ও তার পরিবার এই সিদ্ধান্ত সমর্থন করেছেন । ”

যদিও ক্রিকেটার নিজে এবিষয়ে কোনও বিবৃতি দিতে পারেননি।

You may also like

Leave a Reply!