Home বঙ্গ গণধর্ষণের শিকার ২ নাবালিকা, হাসপাতালে মৃত দিদির বিচার চাইলো বোন

গণধর্ষণের শিকার ২ নাবালিকা, হাসপাতালে মৃত দিদির বিচার চাইলো বোন

by banganews

জলপাইগুড়ি ৮ সেপ্টেম্বর ২০২০ : আত্মীয়ের বাড়ি থেকে ফেরার সময় পাশের গ্রামের কিছু যুবক মিলে গণধর্ষণ করে দুই নাবালিকাকে। সামাজিক লজ্জার ভয়ে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে তারা। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার রাজগঞ্জ এলাকার সন্ন্যাসীকাটা গ্রাম পঞ্চায়েতের নবগ্রামে। বিষক্রিয়ায় ইতিমধ্যেই মৃত্যু হয়েছে দিদির। অপর একটি হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছে ছোট বোন। পরিবারের অভিযোগের ভিত্তিতে এখনো পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আরও পড়ুন মহামারীর গ্রাসে শিক্ষা এবং সাক্ষরতা

চলতি মাসের ৪ তারিখ রাজগঞ্জের নবগ্রামে কাকার বাড়ি বেড়াতে যায় দুই বোন। ফিরতি পথে তাদের আটকায় বেশ কিছু যুবক। নাবালিকা দুই বোনকেই তুলে নিয়ে গিয়ে তাদের ওপর চালানো হয় অকথ্য অত্যাচার। লোকলজ্জার চিন্তায় ৬ সেপ্টেম্বর দুই বোন কীটনাশক খেয়ে আত্মহত্যার সিদ্ধান্ত নেয়। আক্রান্ত নাবালিকাদের পিতা চা-বাগানের সামান্য কর্মী। চিকিৎসার জন্য তাদেরকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলেও মৃত্যু হয় বড় বোনের।

আরও পড়ুন কেন্দ্রের বঞ্চনার প্রতিবাদে ব্লকে ব্লকে তৃণমূলের প্রতিবাদ মিছিল

উত্তরবঙ্গ মেডিকেল কলেজে চিকিৎসাধীন ছোট বোন দিদির মৃত্যুর বিচার চেয়ে দোষীদের কঠোরতম শাস্তির দাবি করেছে। স্থানীয় বিধায়ক খগেশ্বর রায় পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন। পকসো আইনে অভিযুক্ত তিন জনকে সাত দিনের পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

You may also like

Leave a Reply!