Home লাইফস্টাইল সমুদ্র দিচ্ছে ডাক, ঘুরে আসুন গোয়া

সমুদ্র দিচ্ছে ডাক, ঘুরে আসুন গোয়া

by banganews
ইন্ডিয়ান ক্যাটারিং অফ টুরিসম কর্পোরেশন লিমিটেড, আইআরসিটিসি-র পক্ষ থেকে এক দুর্দান্ত অফার৷ একটি বিশেষ ট্রেন চালু হল যা ভ্রমণ পিপাসুদের এক নিমেষে পৌঁছে দেবে স্বপ্নের সমুদ্র গোয়ায়৷ ভ্রমণ পিপাসুদের জন্যই এই গোয়া এক্সপ্রেস।
৩০শে সেপ্টেম্বর আগরতলা থেকে বিকাল ৩টে নাগাদ এই ট্রেন চালু হবে গোয়ার উদ্দেশ্যে। বিলাসবহুল এই ট্রেন ৪ঠা অক্টোবর সকাল দশটায় পৌঁছবে গোয়ার মাডগাউতে। এই প্রথম আগরতলা থেকে কোন ট্রেন পাড়ি দেবে গোয়ার উদ্দেশ্যে।
আরো পড়ুন
সম্প্রতি আইআরসিটিসি-র রিজিওনাল ম্যানেজার মাধব সাহা জানান, এই বিশেষ ট্রেনের টিকিট কাটলে যাত্রীরা পাবে বিনামূল্যে খাওয়ার এবং গোয়ায় থাকার সুবিধা। ট্রেনটিতে আছে এসি, নন্ এসি উভয়ের সুবিধা। নন্ এসিতে রয়েছে স্লিপার ক্লাসের ব্যবস্থা। নন এসি টিকিটের খরচ জনপ্রতি ১১,৩৪০ টাকা। এসি তে জনপ্রতি টিকিটের খরচ ১৮,৯০০ টাকা।
এই বিশেষ ট্রেনের টিকিট মিলবে শুধুমাত্র আই আর সি টি সি-র অফিসিয়াল ওয়েবসাইটে।সম্পূর্ণ কোভিড প্রটোকল মেনে প্রত্যেক যাত্রীর জন্য থাকবে আলাদা হেলথ কিট৷ ডোনাপাওলা, ক্যালনগোড, বাগা, নিরাচর বীচ্, ফুট অগোয়াদা, বাসেলিয়া অফ্ বুনজেসাস, সি ক্যাথেড্রাল, কলভা বীচ্, মঙ্গেসী মন্দির, শান্তা দুর্গা মন্দির, মাডগাউ মাকেট ঘুরতে পারবেন৷

You may also like

Leave a Reply!