Home কলকাতা রাজ্য জুড়ে শুরু হয়ে গেল তৃণমূলের বঙ্গ ধ্বনি যাত্রার প্রচার

রাজ্য জুড়ে শুরু হয়ে গেল তৃণমূলের বঙ্গ ধ্বনি যাত্রার প্রচার

by banganews

প্রচারে শুরু করেছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। শুক্রবার থেকে রাজ্যের প্রতিটি বিধানসভার বিভিন্ন কেন্দ্রে রাজ্যের প্রত্যেকটি গ্রামে রিপোর্ট কার্ড নিয়ে যাবেন নেতা-মন্ত্রীরা। চলতি মাসের শুরুতে প্রশাসনিক কর্মসূচি শুরু হয়েছে দুয়ারে দুয়ারে সরকার। রাজ্যজুড়ে প্রচারে শাসকদল বঙ্গধ্বনি নিয়ে।

এই প্রকল্প যথাযথভাবে পালন করা হচ্ছে কিনা দেখবেন প্রশান্ত কিশোরের সংস্থা। কলকাতা ও তার পার্শ্ববর্তী জায়গায় রাস্তায় নামছে মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় ফিরহাদ হাকিম, পার্থ চট্টোপাধ্যায় শোভনদেব চট্টোপাধ্যায়, অরূপ বিশ্বাসরা। জেলায় থাকবেন মন্ত্রী গৌতম দেব, জ্যোতিপ্রিয় মল্লিক,সহ অনেকেই।

কৃষি আইন বাতিলের দাবিতে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হতে চলেছে কৃষকরা, পাল্টা মামলা দিল্লি পুলিশেরও

সাংবাদিক সম্মেলনের পর মানুষের কাছে পৌঁছানোর জন্য ছোট-ছোট মিছিল-সভা করা হবে৷ এভাবেই তৃণমূল মানুষের মন বুঝে নিতে চাইছে। বৃহস্পতিবার রিপোর্ট প্রকাশ করেন দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, ইন্দ্রনীল সেন, চন্দ্রিমা ভট্টাচার্য সহ অনেকে।

পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছেন 10 বছরের মধ্যে আট বছর কাজ করার সুযোগ পেয়েছেন৷ করোনার জন্য একটি বছর এবং উপনির্বাচনের জন্য আরেকটি বছর কাজ করা সম্ভব হয়নি। সেই কাজের খতিয়ান এবার মানুষ নিজের চোখেই দেখতে পাবেন। বাংলার গর্ব মমতা প্রকল্প এর মাধ্যমে মানুষের কাছে উন্নয়নের খতিয়ান তুলে ধরা হবে। সকলের জন্য স্বাস্থ্য সাথীর বিশেষ সুবিধা দিয়েছে রাজ্য সরকার। বিরোধীরা আক্রমণ করলেও মমতা বন্দ্যোপাধ্যায় মানুষের কাছে তাদের উন্নয়নের খতিয়ান তুলে ধরতে প্রস্তুত আগামী বিধানসভা নির্বাচনের আগেই।

You may also like

Leave a Reply!