Home রাজ্য অসুস্থতার নাম করে বাড়িতে ডেকে তৃণমূল কাউন্সিলরকে ধারালো অস্ত্রের কোপ

অসুস্থতার নাম করে বাড়িতে ডেকে তৃণমূল কাউন্সিলরকে ধারালো অস্ত্রের কোপ

by banganews

অসুস্থতার নাম করে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে তৃণমূল কাউন্সিলরকে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বজবজ থানার অন্তর্গত পূজালি পুরসভার তিন নম্বর ওয়ার্ডের রাজীব ঘাট রোড এলাকায়। আক্রান্ত কাউন্সিলরের নাম চিন্ময় বারুই। পরিবার সূত্রে জানা গেছে, এদিন সকালে তার বাড়িতে আসেন তারই ওয়ার্ডের এক প্রতিবেশী অতীন্দ্র দাস। ওই ব্যক্তি এসে তাকে অনুরোধ করে বাড়িতে অসুস্থ ভাই এর চিকিৎসা করাতে পারছে না। তাই চিন্ময় বাবুকে তার বাড়ি যাওয়ার জন্য।

আরও পড়ুন যত আসন ততজন যাত্রী, এই শর্তে মেট্রো চালু হবে জানালেন মুখ্যমন্ত্রী 

সেই অনুরোধ মেনে কাউন্সিলর তার বাড়িতে যান। সেখানে অতীন্দ্র নামে ওই ব্যক্তির সঙ্গে কথাবার্তা বলার পর তিনি যখন বেরিয়ে আসছিলেন, সেই সময় অতীন্দ্র দাস আচমকাই পেছন দিক থেকে কাটারি দিয়ে কাউন্সিলরের মাথায় কোপ মারে। চিৎকারে ছুটে আসে স্থানীয় লোকজন। তারাই ওই কাউন্সিলরকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে বজবজের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন । তাঁর অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন ফের লকডাউন, সিল করা হল হাওড়া 

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, যাঁরা কাউন্সিলরকে ডেকে নিয়ে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে কোপ মেরেছে, তারা লোকসভা নির্বাচনের আগে থেকেই বিজেপির সঙ্গে যুক্ত। বিজেপি পরিকল্পিতভাবে তাকে খুন করার জন্য এই হামলা চালিয়েছে বলে অভিযোগ স্থানীয় তৃণমূল নেতৃত্বের। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। পাশাপাশি পুলিশ এই ঘটনায় অজিন্দ্র দাস ও বিপ্লব দাস নামে দুই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। অভিযুক্ত এখনও ফেরার। তার খোঁজ চালাচ্ছে পুলিশ।

You may also like

Leave a Reply!