Home বিনোদন মুক্তি পেলো ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’ এর ট্রেলার

মুক্তি পেলো ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’ এর ট্রেলার

by banganews

মুম্বাই, ১ আগস্ট, ২০২০: বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরের ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ সিনেমার ট্রেলারটি মুক্তি পেয়েছে। শরণ শর্মা পরিচালিত এই ছবিতে, জাহ্নবী ভারতের প্রথম মহিলা বিমান বাহিনীর কর্মকর্তার ভূমিকায় অভিনয় করেছেন। 1999 সালের কার্গিল যুদ্ধের সময় গুঞ্জন সাক্সেনা মুখ্য ভূমিকা পালন করেছিলেন। 12 ই আগস্ট ছবিটি ডিজিটাল প্লাটফর্মে মুক্তি পাবে।
2 মিনিট 11 সেকেন্ডের লম্বা ট্রেলারটি একটি ভয়েসওভার দিয়ে শুরু হয়ছে, “বিমানবাহিনীতে যোগদান করার ইচ্ছে থাকলে সৈন্য হয়ে দেখাও” এবং এরপরেই জাহ্নবীর ঝলক দেখতে পাওয়া যায়। গুঞ্জন স্যাক্সেনা হিসাবে তাঁকে গন্তব্যের উদ্দেশ্যে দৌড়াতে দেখা যায়। তারপরেই গুঞ্জন সাক্সেনার বাবার চরিত্রে অভিনয় করা পঙ্কজ ত্রিপাঠিকে বলতে শোনা যায়, “প্লেন ছেলে ওড়াক কিম্বা মেয়ে দুজনকেই পাইলট বলা হয়।” ট্রেলারের বাকী অংশে জাহ্নবীকে গুঞ্জন সাক্সেনা হিসাবে দেখানো হয়েছে যে কীভাবে তিনি পুরুষশাসিত ভারতীয় বিমানবাহিনীতে নিজের জায়গা তৈরি করার চেষ্টা করছেন। এই চেষ্টায় তাঁর বাবা তাকে সমর্থন করলেও বাকি সবাই তাঁর প্রতি বিশ্বাস রাখতে অস্বীকার করে।

আরও পড়ুন সন্তানের পড়াশোনার জন্য মঙ্গলসূত্র বেচে কেনা হল টিভি

অক্ষয় কুমার টুইটারে ট্রেলারটি শেয়ার করেছেন এবং লিখেছেন, ” এইভাবেই সব স্বপ্ন তৈরি হোক। গুঞ্জন সাক্সেনার মতো অনুপ্রেরণামূলক গল্পের জন্য পথ তৈরি করুন। আমি ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ এর সমস্ত দলকে শুভেচ্ছা জানাই। আসল নায়ক গুঞ্জন স্যাক্সেনা – অনেককে সাহসের সাথে তাদের স্বপ্নগুলির দিকে পৌঁছে দেওয়ার জন্য এবং উৎসাহিত করার জন্য আপনাকে ধন্যবাদ!” শাহরুখ খানও টুইটারে ট্রেলারটি শেয়ার করেছেন এবং লিখেছেন, “গুঞ্জন সাক্সেনার, ভারতের প্রথম মহিলা বিমান বাহিনী কর্মকর্তা এই রকম নায়কের গল্প আর হয়না। এই অনুপ্রেরণামূলক চলচ্চিত্রের জন্য দলের প্রতি শুভেচ্ছা এবং ভালোবাসা কামনা করছি।”

আরও পড়ুন জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার ফল প্রকাশের দিন ঘোষণা শিক্ষামন্ত্রীর

‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ চলচ্চিত্রটি করণ জোহরের ধর্মা প্রোডাকশনের সহযোগিতায় তৈরি করা হয়েছে। গত বছরের ডিসেম্বরে ছবিটির শুটিং শেষ হয়। করোনা মহামারীর কারণে যেহেতু থিয়েটারগুলি বন্ধ রয়েছে, তাই নির্মাতারা চলচ্চিত্রটির মুক্তির জন্য বিকল্প মাধ্যম হিসাবে ডিজিটাল প্ল্যাটফর্মকে বেছে নিয়েছেন।

You may also like

1 comment

Leave a Reply!