Home বঙ্গ দিঘায় মাছের লরির সঙ্গে পর্যটক বোঝাই গাড়ির মুখোমুখি সংঘর্ষ, আহত ৫

দিঘায় মাছের লরির সঙ্গে পর্যটক বোঝাই গাড়ির মুখোমুখি সংঘর্ষ, আহত ৫

by banganews

দিঘা,১৬ অগাস্ট,২০২০ঃ  দিঘা মোহনাতে বেড়াতে যাওয়ার পথে পর্যটকদের গাড়ির সঙ্গে মাছ বোঝাই লরির মুখোমুখি সংঘর্ষে জখম হলেন ৫ পর্যটক। রবিবার সকাল ৭টা নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে মোহনার কোস্টাল থানার মোহনা এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে,শনিবার সন্ধ্যায় কলকাতা থেকে এই পাঁচ পর্যটক প্রাইভেট গাড়ি করে দিঘায় বেড়াতে আসেন। এরপর রবিবার সকালে দিঘা থেকে দিঘা মোহনাতে বেড়াতে যাচ্ছিলেন ওই ৫ জন পর্যটক।ঠিক সেই সময় দিঘা মোহনার দিক থেকে আসা একটি মাছ বোঝাই লরি গতি বাড়িয়ে দিঘার দিকে আসার সময় অপরদিক থেকে মোহনাগামী একটি পর্যটক বোঝাই প্রাইভেট গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় মোহনা কোস্টাল থানার পুলিশ। এরপর আহত পর্যটকদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য দিঘা স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন আইপিএল-এর টাইটেল স্পনসর: এগিয়ে টাটা গোষ্ঠী

পুলিশ জানিয়েছে,দিঘা স্টেট জেনারেল হাসপাতালে ৫ জন আহত পর্যটককের চিকিৎসা চলছে।তবে লরিটি দ্রুত গতিতে থাকায় এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিক অনুমান পুলিশের। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।পাশাপাশি পর্যটক বোঝাই গাড়ির চালক মদ্যপ অবস্থায় ছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।তবে মাছ বোঝাই লরিকে আটক করলেও লরির চালক ও খালাসি পলাতক।

You may also like

2 comments

Leave a Reply!