Home বিনোদন বেণুদা থেকে বাবা – জন্মদিনে বাবাকে ঋদ্ধিমার উপহার

বেণুদা থেকে বাবা – জন্মদিনে বাবাকে ঋদ্ধিমার উপহার

by banganews

ফেলুদাকে কে না চেনে! সৌমিত্র চট্টোপাধ্যায় ছাড়া আর একজন যাঁর কথা মনে আসে তিনি হলেন সব্যসাচী চক্রবর্তী।সদ্য পেরিয়েছে তাঁর জন্মদিন। বাংলা ফিল্ম ইণ্ডাস্ট্রিতে অবিসংবাদিত নাম সব্যসাচী চক্রবর্তী। একের পর এক অসামান্য সিনেমা আর তার সাথে তাঁর অসামান্য অভিনয় দক্ষতা। অবশ্য শুধু অভিনেতা সব্যসাচী নয়, এবার বাবা হিসেবে তার সম্পর্কে অভিজ্ঞতা ভালোবাসা ধরা পড়ল তার পুত্রবধূ বা বলা যেতে পারে তাঁর নিজের মেয়ে ঋদ্ধিমার কলমে। সেই উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় সামনে এল ঋদ্ধিমার লেখা বাবাকে খোলা চিঠি ।

ঋদ্ধিমা নিজেও অভিনয়জগতের সঙ্গেই যুক্ত। “রংমিলান্তি” সিনেমায় মূল চরিত্রে অভিনয়ও করেছেন। তাছাড়াও রয়েছে বেশ কিছু সিনেমা এবং ব্যোমকেশের সিরিজে সত্যবতীর পাঠ যা দর্শককে মুগ্ধ করেছে। ঋদ্ধিমা সব্যসাচী চক্রবর্তীর বড় ছেলের লাইফ পার্টনার। কিন্তু শুধু তাই না, তিনি মেয়ে তো বটেই, বন্ধুও বটে ফিল্ম ইন্ডাস্ট্রির বেণুদার। ভালোওবাসেন, আবার সিগারেট না খাওয়ার শাসনও করেন।

আরো পড়ুন 

“সকলে বলেছে আপনার কথা ” গুলজারকে সত্যজিৎ, ফিরে দেখা তাঁর জন্মদিনে

তাই জন্মদিনে বাবার জন্য আদর ভালোবাসা শাসনে ভরা নির্ভেজাল অনুভবের চিঠি পাঠালেন মেয়ের তরফ থেকে। বাবার সাথেই রয়েছে তার নানারকম স্মৃতি। “সম্পর্কের মিষ্টতা বজায় রাখতে” বাবা মা কে ছেড়ে আলাদা থাকার প্রগতিশীল ভাবনার কথা ঋদ্ধিমা স্পষ্ট করে জানিয়েছেন তার খোলামেলা চিঠিতে। সম্পর্ক শ্বশুর বৌমা হলেও কোনোদিন নিজের বাবার থেকে একটুকুও কম নন তিনি । পুরনো কথা ঘাঁটতে ঘাঁটতে কেনিয়া ট্রিপের কথা মনে পড়ে যায় তার। এরকম আরো অনেক ভালো মুহুর্তের কথা ভাগ করে নিয়েছেন তিনি সবার সাথে। অপেক্ষা করে আছেন ডিসেম্বর মাসে বক্রশ্বরে ফ্যামিলি ট্রিপের জন্য। প্রতি বছরের মত এ বছরও সবাই মিলে একসাথে সময় কাটাবেন তারা। মুখিয়ে আছেন ছুটির দিনে সময় কাটাবার কথা ভেবে। শুধু তাই নয় অভিনয় করতে এসে বেণুদার থেকে শিখেছেন সময় জ্ঞান। আর বেণুদা থেকে বেণুকাকা হয়ে বাবা হয়ে ধরা পড়েছেন সব্যসাচী চক্রবর্তী ঋদ্ধিমার কাছে।

সহজ সরল ভাষায় আবেগে ভরা শুভেচ্ছাবার্তা বাবার জন্য। জন্মদিনে বাবার জন্য কোনো আর্চিস কার্ড না, গোলাপ ফুলের তোড়া না, পাঠিয়েছেন ছোট্ট একটা চিঠি। শুধু একটা দিন না, জীবনের প্রতিটি দিন ই হয়ে উঠুক জন্মদিন। ভালোবাসায় ভরপুর তার শুভেচ্ছাবার্তা মন কেড়েছে সকলেরই। ভালোবাসায় ভর করে নিশ্চিন্ত আশ্রয়ের উপর ভর করে এগিয়ে চলুন ঋদ্ধিমা তার বাবাকে সাথে নিয়ে। ভালো থাকুন সব্যসাচী চক্রবর্তী। আর এভাবেই ভালো রাখতে থাকুন সবাইকেই।

 

You may also like

Leave a Reply!