Home রাশিফল আজ বুধবার, কেমন কাটবে আজকের দিন! জেনে নিন আজকের রাশিফল

আজ বুধবার, কেমন কাটবে আজকের দিন! জেনে নিন আজকের রাশিফল

by banganews

মেষ- আবেগের বশে ভুলেও কোনও সিদ্ধান্ত নেবেন না আজ। বাড়তি কথায় হতে পারে অশান্তিও। বাড়ি করবেন ভাবছেন? অথবা জমি কিনবেন? তাহলে আজ আপনার জন্য ভালো দিন। আইনি সমস্যা থেকে মুক্তি পাবেন আজ। সন্তানদের নিয়ে সমস্যায় পড়তে পারেন। বাড়তি কথা থেকে বিরত থাকুন।

বৃষ- কর্মক্ষেত্রে অনেকদিন ধরে সমস্যার সম্মুখীন হলে আজ তার সমাধান হতে পারে। প্রেমের সম্পর্কে মাত্রাতিরিক্ত আবেগ ক্ষতি করতে পারে আপনাদের। ধর্মীয় আলোচনায় মানসিক শান্তি অনুভব করবেন। কাউকে পরামর্শ না দেবেন না। দেখা হতে পরে বহু পুরোনো কোনো বন্ধুর সাথে।

মিথুন – প্রেমের জন্য দিনটি আপনার শুভ। অনেকদিন ভাবছেন মনের কথা জানাবেন সঙ্গীকে আজ জানিয়ে দিন। পরিবারে বহুদিনের সমাধান হতে পারে আজ। ভাই বা ভাতৃস্থানীয় কারো সাথে হতে পারে বিবাদ। জলপথ এড়িয়ে চলুন। নিজের দম্ভের জন্য হাতছাড়া হবে বড় কাজ তাই তা থেকে বিরত থাকুন

কর্কট-ফেরত আসবে ঋণের টাকা। অতিরিক্ত পরিশ্রম থেকে বিরত থাকুন। উপরি উপার্জনের প্রলোভন এড়িয়ে চলুন। টাকা – পয়সা খরচার ব্যাপারে ভেবে সিদ্ধান্ত নিন। বৈবাহিক সম্পর্কে জটিলতা আসতে পারে। কর্মক্ষেত্রে মিশ্র ফলাফলের জন্য নিজেকে তৈরি রাখুন।

আরও পড়ুন জামিন খারিজ, বিচারবিভাগীয় হেপাজতে রিয়া

সিংহ- বিচ্ছেদ দিয়ে দিন শুরু হতে পারে আজ। বন্ধু বিচ্ছদ। ব্যক্তিগত জীবন ও কর্মক্ষেত্রে ব্যালেন্স বজায় রাখুন নয়তো অশান্তি হতে পারে। সমস্যা হতে পারে মা বাবার সাথেও। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। আজ কোথাও ভ্রমণ করবেন না একান্তই বেরোতে হলে সচেতন থাকুন

কন্যা- রাগ বা জেদ থেকে বিরত থাকুন। পিতার স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়তে পারে। প্রেম সম্পর্কের জন্য আজ দিনটি ভালো। আপনার অদূরদর্শী রসিকতা ডেকে আনতে পারে অন্যের বিপদ। উপরি উপার্জনের সম্ভাবনা থাকছে। ছোট শিল্পের সাথে যুক্ত ব্যক্তিদের দিন শুভ হবে।

তুলা- অফিসে উচ্চপদস্থ ব্যক্তির সাথে বিবাদের সম্ভাবনা। সন্তানের জন্য শুভ দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।মনের ইচ্ছাপূরণের দিন আজ। ব্যবসার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিন দুপুরের মধ্যে। স্ত্রীর সাথে তর্ক এড়িয়ে চলুন। রাস্তায় সচেতনভাবে চলাচল করুন।

বৃশ্চিক – ভ্রমণের যোগ রয়েছে। রয়েছে বাড়তি খরচের সম্ভাবনাও৷ বাড়িতে অতিথির আগমন হতে পারে। বৈবাহিক সম্পর্কের জটিলতা কেটে যেতে পারে। বাড়িতে অকারণ অশান্তিও হতে পারে। কর্মক্ষেত্রে বাড়তি কাজের দায়িত্ব আসতে পারে। শারীরিক দিক থেকে দাঁতের ব্যথায় কষ্ট পাবেন।

আরও পড়ুন দুর্গাপূজা নিয়ে মিথ্যে খবর ছড়াচ্ছে যারা তাদের কান ধরে ওঠবস করাতে নির্দেশ মুখ্যমন্ত্রীর

ধনু- অর্থপ্রাপ্তি এবং ঋণমুক্তি হবার সম্ভাবনা আছে। যদিও সংসারে খরচ বাড়তে পারে। উচ্চরক্তচাপের সমস্যা থাকবে আজ। দরিদ্র ব্যক্তিদের পাশে দাঁড়ান শান্তি অনুভব করবেন। সকাল কঠিন হলেও দুপুরের পর থেকে দিন ভালো যাবে।

মকর- পেটের সমস্যার জন্য কর্মক্ষেত্রে ক্ষতির সম্মুখীন হবে। খরচ বাড়বে চিকিৎসা ক্ষেত্রেও। বাইরের লোকের জন্য পরিবারে অশান্তি বাড়বে। জমি বাড়ি নিয়ে বিবাদ গড়াতে পারে আদালত পর্যন্ত। গাড়িচালকদের জন্য শুভদিন।

কুম্ভ- বাড়তি খরচ। কাজের চাপ। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির ফলস্বরূপ পরিবারে অশান্তি। প্রেমে বিবাদ। ভুগতে পারেন কোমরের যন্ত্রণাতেও। আজ সকালের দিকে স্বপ্নপূরণের সম্ভাবনা থাকছে তাই দিনটা সবটাই নেতিবাচক নয়। বিবাদ এড়িয়ে চলুন সামান্য বিষয় বড়ো আকার ধারণ করতে পারে

মীন- পেটের সমস্যায় ভুগবেন সারাদিন। প্রতিবেশীদের সহায়তা করলেও ভুল বোঝাবুঝি হতে পারে। সন্তানের ক্ষেত্রে শুভ সংবাদ পাবেন। কর্মক্ষেত্রে জটিলতা থাকলেও মিলবে সুনাম। পারিবারিক জীবনে অশান্তিতে ভুগবেন। সন্তানের দিক থেকে সুখ অনুভব করবেন। প্রাপ্তি হতে পারে দামী কিছুর।

You may also like

Leave a Reply!