Home রাশিফল আজ রবিবার, কেমন যাবে আজকের দিন! জেনে নিন আজকের রাশিফল

আজ রবিবার, কেমন যাবে আজকের দিন! জেনে নিন আজকের রাশিফল

by banganews

মেষ- আজ আপনার ব্যবসা ভাগ্য খুব ভাল থাকবে। ইচ্ছা না থাকলেও অতিরিক্ত খরচ হয়ে যেতে পারে। তবে স্ত্রীর জন্য খুব ভাল কোনও আয়ের ব্যবস্থা হতে পারে। খাবারের ব্যাপারে সংযত না হতে পারলে স্বাস্থ্যের অবনতি হবে। পারিবারিক জীবন সুখে কাটবে।

বৃষ- আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। খরচ বেশি হওয়ায় বাড়িতে অশান্তি হতে পারে। চোখের সমস্যায় ভোগান্তি।  প্রচুর উদ্দমে কাজ করা সত্ত্বেও কর্মে ব্যাঘাত।  শৌখিনতার জন্য খরচ হবে। পরিবারের সঙ্গে কাছাকাছি কোথাও ভ্রমণ হবে।

মিথুন- সকালের দিকে কিছুটা অসুস্থ থাকতে পারেন। বেলা বাড়ার সাথে সাথে আর্থিক সঙ্কটের অবসান আশা করতে পারেন। বকেয়া টাকা পয়সা আদায় হবে।

কর্কট- আজ আপনার শারীরিক অবস্থার উন্নতি হবে। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পেতে পারে। অংশিদারী কাজে কিছু অগ্রগতি আশা করা যায়। জীবন সাথীর পূর্ণ সাহায্য পেতে পারেন।

আরও পড়ুন ঘুমের সমস্যা অনিদ্রা থেকে রক্ষা পেতে কী করবেন?

সিংহ – নতুন কোনও কাজের সুযোগ বা বাড়তি উপার্জন হতে পারে। আজ কিছু দান করে আনন্দ পাবেন। তৃতীয় কারও জন্য সংসারে অশান্তির আশঙ্কা রয়েছে। পথে চলার সময় বাড়তি সতর্কতার প্রয়োজন। মনোরম জায়গায় বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য কেটে যাবে।

কন্যা- আজ বন্ধুদের সঙ্গে একত্রে মিলিত হতে পারেন। ব্যবসায়ীরা কিছু ভালো আয়ের সুযোগ পাবেন। বকেয়া বিল আদায় হতে পারে। ঠিকাদারী কাজে প্রভাবশালী ব্যক্তির সাহায্য কাজে আসবে।

তুলা-  প্রশাসনিক কর্মকর্তাদের বন্ধের দিনেও কাজের চাপ ও গণ সংযোগ অব্যাহত থাকবে। সাংগঠনিক কোনও অনুষ্ঠানে সম্মানিত হওয়ার যোগ রয়েছে। পিতার কাছ থেকে কিছু উপহার লাভের সুযোগ আসবে। সকালের দিকে বিদেশ থেকে ভালো কোনও সংবাদ লাভের সম্ভাবনা।

বৃশ্চিক- অতিরিক্ত উদাসিন মনোভাব আজ আপনার ব্যবসায় ক্ষতি করতে পারে। অকারণে সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে।  ছোটখাটো শারীরিক ভোগান্তি থাকলেও সেটা বিকেলের দিকে ঠিক হয়ে যেতে পারে।

আরও পড়ুন রামায়ণে বর্ণিত পুষ্পক রথ কী প্রথম আকাশযান? উত্তর খুঁজতে চাইছে খড়্গপুর আই আই টি

ধনু- চাকরিজীবীদের বদলির সময় আসছে। বিষয় সম্পত্তি নিয়ে গুরু জনদের সঙ্গে মতবিরোধ। হাড়ের রোগে ভোগান্তির আশঙ্কা আছে। কোনও বন্ধুর সাহায্যে ব্যবসায় প্রচুর লাভের আশা করতে পারেন। পড়াশোনা করা সত্ত্বেও পরীক্ষার ফল ভাল না হতেও পারে। কুচক্রান্তে অতিরিক্ত খরচের সম্ভাবনা রয়েছে ।

মকর- ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া টাকা পয়সা আদায়ের যোগ প্রবল। বৈদেশিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়। আত্মীয়র সাহায্য পেতে পারেন।

কুম্ভ- কাজের লোক বা কর্মচারীর দ্বারা লোকশানের আশঙ্কা দেখা দেবে। শরীরস্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। কোনও মূল্যবাণ দ্রব্যাদি হারিয়ে ফেলতে পারেন। সাকলের দিকে অনৈতিক কোনও সম্পর্কের কারণে দুর্নাম ও বদনামের আশঙ্কা প্রবল। গোপন শত্রুতা বৃদ্ধি পাবে।

মীন- পরীক্ষার্থীরা কোনও পরীক্ষায় সাফল্য পেতে পারেন। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। সন্তানের পড়াশোনা নিয়ে উদ্বিগ্ন থাকতে পারেন। সৃজনশীল পেশার সঙ্গে জড়িতদের সময় ভালো যাবে না। অভিনয় শিল্পীরা নতুন কাজের সুযোগ পাবেন।

You may also like

Leave a Reply!