Home রাশিফল আজ বুধবার, কেমন কাটবে আজকের দিন! জেনে নিন আজকের রাশিফল

আজ বুধবার, কেমন কাটবে আজকের দিন! জেনে নিন আজকের রাশিফল

by banganews

মেষ- আবেগের বশে ভুলেও কোনও সিদ্ধান্ত নেবেন না আজ। বাড়তি কথায় হতে পারে অশান্তিও। বাড়ি করবেন ভাবছেন? অথবা জমি কিনবেন? তাহলে আজ আপনার জন্য ভালো দিন। আইনি সমস্যা থেকে মুক্তি পাবেন আজ। সন্তানদের নিয়ে সমস্যায় পড়তে পারেন। বাড়তি কথা থেকে বিরত থাকুন।

বৃষ- কর্মক্ষেত্রে অনেকদিন ধরে সমস্যার সম্মুখীন হলে আজ তার সমাধান হতে পারে। প্রেমের সম্পর্কে মাত্রাতিরিক্ত আবেগ ক্ষতি করতে পারে আপনাদের। ধর্মীয় আলোচনায় মানসিক শান্তি অনুভব করবেন। কাউকে পরামর্শ না দেবেন না। দেখা হতে পরে বহু পুরোনো কোনো বন্ধুর সাথে।

মিথুন- মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। সকাল সকালই কোনও আত্মীয়র অসুস্থতার সংবাদ পেতে পারেন। বাড়িতে পাওনাদারেরা ভিড় বাড়াতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে কিছু লাভের আশা করা যায়। বিকালের দিকে চিকিৎসকের কাছে হওয়ার যোগ। পাওনাদারের সাথে চলতে থাকা জটিলতা থেকে মুক্তি পেতে পারেন।

কর্কট- কর্কট রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজে আশানুরূপ অগ্রগতি হবে। বিশেষায়িত পণ্য ক্রয়ে লাভবান হতে পারেন। দাম্পত্য ক্ষেত্রে আজ সুখ শান্তি ফিরে পাবেন। অংশিদারী কাজে ভুল বোঝাবুঝি কমে আসবে। নতুন কোনও যৌথ বিনিয়োগের ক্ষেত্রে অগ্রগতি আশা করা যায়।

আরও পড়ুন এবার বলিউডে আমির পুত্র জুনেইদ

সিংহ রাশি- সিংহ রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রবাসীদের দৈনন্দিন কর্মে কিছু সাফল্য আসবে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয় রোজগারের সুযোগ পাবেন। তবে খারাপ আবহাওয়ার কারণে পরিবহণ ব্যয় বৃদ্ধি পেতে পারে। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। সকালের দিকে কোনো বন্ধু বা ভাই এর কাছ থেকে সাহায্য পেতে পারেন।

কন্যা রাশি- কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আজ বন্ধুদের সঙ্গে একত্রে মিলিত হতে পারেন। ব্যবসায়ীরা কিছু ভালো আয়ের সুযোগ পাবেন। বকেয়া বিল আদায় হতে পারে। ঠিকাদারী কাজে প্রভাবশালী ব্যক্তির সাহায্য কাজে আসবে। বাড়ীতে বড় ভাই বোনের আগমনে খুব খুশি হবেন।

তুলা- অফিসে উচ্চপদস্থ ব্যক্তির সাথে বিবাদের সম্ভাবনা। সন্তানের জন্য শুভ দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।মনের ইচ্ছাপূরণের দিন আজ। ব্যবসার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিন দুপুরের মধ্যে। স্ত্রীর সাথে তর্ক এড়িয়ে চলুন। রাস্তায় সচেতনভাবে চলাচল করুন।

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বিদেশ থেকে ভালো কোনও সংবাদ পেতে পারেন। আজ অবশ্যই আপনার মেইল বক্স চেক করুন। কোনও ভালো সংবাদ পেতে চলেছেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। ছোট ভাই বোনের সাহায্য লাভ। প্রকাশক ও মিডিয়া কর্মীর ব্যস্ততা বৃদ্ধি পাবে।

আরও পড়ুন আসছে হোয়াটসঅ্যাপ পেমেন্ট, টাকা লেনদেন হবে আরও সহজ

ধনু রাশি- ধনু রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। আর্থিক সঙ্কটের আশঙ্কা প্রবল। কোনও বন্ধু বা পরিচিত জনের কাছ থেকে কিছু অর্থ ধার করতে হবে। রাস্তাঘাটে চলাচলের সময় সতর্কতা অবলম্বন করুন। বৈদেশীক বিনিয়োগে লাভ আশা করা যায়। আইনগত জটিলতা নিয়ে চিন্তিত হবার আশঙ্কা। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকশান হতে পারে।

মকর- পেটের সমস্যার জন্য কর্মক্ষেত্রে ক্ষতির সম্মুখীন হবে। খরচ বাড়বে চিকিৎসা ক্ষেত্রেও। বাইরের লোকের জন্য পরিবারে অশান্তি বাড়বে। জমি বাড়ি নিয়ে বিবাদ গড়াতে পারে আদালত পর্যন্ত। গাড়িচালকদের জন্য শুভদিন।

কুম্ভ- বাড়তি খরচ। কাজের চাপ। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির ফলস্বরূপ পরিবারে অশান্তি। প্রেমে বিবাদ। ভুগতে পারেন কোমরের যন্ত্রণাতেও। আজ সকালের দিকে স্বপ্নপূরণের সম্ভাবনা থাকছে তাই দিনটা সবটাই নেতিবাচক নয়। বিবাদ এড়িয়ে চলুন সামান্য বিষয় বড়ো আকার ধারণ করতে পারে

মীন- মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আজ আয় রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া কোনও বিল আদায় করতে পারেন। কোনও বন্ধুর বাড়িতে বেড়াতে যাওয়ার সুযোগ আসবে। ব্যবসায়ীক কাজে অগ্রগতি আশা করা যায়। বড় ভাই বোনের বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে। গার্মেন্টস ব্যবসায়ীদের নতুন কাজের অর্ডার লাভের সম্ভাবনা।

You may also like

Leave a Reply!