Home রাশিফল আজ শনিবার, কেমন যাবে আজকের দিন! জেনে নিন আজকের রাশিফল

আজ শনিবার, কেমন যাবে আজকের দিন! জেনে নিন আজকের রাশিফল

by banganews

মেষ- পাওনা আদায় নিয়ে বিবাদ হতে পারে। শত্রুদের থেকে মুক্তি লাভ। ধর্মের ব্যাপারে কোনও রকম দান করতে হতে পারে। আজ পারিবারিক বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। আজ সকালের দিকে কোনও ক্ষতি হতে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা বাড়বে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন।

বৃষ- কোনও নামী জায়গায় কাজের যোগাযোগ হতে পারে। আজ একটু রাগ সংবরণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে মা-বাবার সঙ্গে আলোচনা করে নেওয়া ভালো। বন্ধুদের সঙ্গে বিরোধ হতে পারে। আইনি কোনও কাজের জন্য খরচ বাড়বে। আর্থিক চাপ আসতে পারে।

মিথুন- আজ দিনটা  শুভাশুভ মিশ্র। সময় কিছুটা ঝামেলাপূর্ণ। কোনো বন্ধু বা আত্মীয়র মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। রহস্যজনক উৎস থেকে কিছু দ্রব্য লাভের যোগ। পরধন প্রাপ্তির সম্ভাবনা প্রবল।

ককর্ট- আজ দিনটি মিশ্র যাবে। ব্যবসায়ীক উন্নতি আশা করা যায়। জীবন সাথীর জন্য কেনাকাটার যোগ রয়েছে। অংশীদারি কোনও চুক্তির ক্ষেত্রে সতর্ক হতে হবে। বৈবাহিক জীবনে রহস্যজনক বাধা-বিপত্তি দেখা দিতে পারে।

আরও পড়ুন নিয়মিত গোমূত্র পান করেন জানালেন অক্ষয় কুমার

সিংহ- ব্যবসায় শুভ পরিবর্তনের সম্ভাবনা। কোনও আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। প্রেমে আঘাত আসতে পারে। খেলাধূলায় সাফল্য লাভ হতে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে। বাড়তি কোনও খরচ নিয়ে চিন্তা বাড়তে পারে।

কন্যা- আজ বন্ধুর থেকে ভাল সাহায্য পাবেন। ব্যবসায় কারও থেকে খারাপ ব্যবহার পেতে পারেন। সম্পত্তি ও সন্তানের ব্যাপারে অশান্তি আসতে পারে। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভাল থাকবে না।   প্রেমের জন্য বিরহ আসতে পারে।

তুলা- প্রত্যাশিত কাজে কিছু রহস্যজনক ঝামেলা দেখা দেবে। মায়ের শরীর ভালো যাবে না। কোনো আত্মীয়র সাথে অহেতুক ভুল বোঝাবুঝিতে জড়িয়ে যেতে পারেন। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত জটিলতা মোকাবেলা করতে হবে।

বৃশ্চিক- এদের আজ দিনটা ভালো যাবে না। গার্মেন্টস ব্যবসায়ীদের আয় রোজগার কিছু ঝামেলা হতে পারে। সাংবাদিকরা কোনো নিরব হুমকি পেতে পারেন। রহস্যজনক কাজে অগ্রগতি হতে পারে। ছোট ভাই-বোনের জন্য অর্থ ব্যয় করতে পারেন। মুদ্রণ ও প্রকাশনা ব্যবসায় অহেতুক বাধা-বিপত্তি আসতে পারে।

আরও পড়ুন আর মোটে চারদিন, টিকটকের সময় বেঁধে দিলেন ট্রাম্প

ধনু- আজ এদের ভালো মন্দ মিশিয়ে কাটবে। আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। ব্যবসায়ীক আয় রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া টাকা আদায় না হওয়ার সম্ভাবনা কম। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে।

মকর- একটু বিপদের আশঙ্কা আছে। কর্মস্থানের পরিবর্তন হতে পারে। বাড়িতে অশান্তির আশঙ্কা। আজ স্ত্রীর উপরে অভিমান হতে পারে। বিপদে অনেকের সাহায্য পাবেন। ব্যবসায় খুব একটা ভাল ফল পাবেন না। বন্ধুর জন্য কোনও প্রিয় ব্যক্তির সঙ্গে বিবাদের আশঙ্কা আছে।

কুম্ভ- আজ আইনি কোনও কাজের জন্য চিন্তা না করাই ভাল। আর্থিক চিন্তা বাড়তে পারে। আত্মীয়ের সঙ্গে বিরোধ বাধতে পারে। ব্যবসায় চাপ বাড়তে পারে। আজ কোনও সুখের খবর পেতে পারেন। ব্যবসায় ভাল যোগাযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য সঞ্চয় কমতে পারে।

মীন-  ব্যবসা বাণিজ্যে ভালো আয় রোজগার আশা করতে পারেন। বন্ধুর সাহায্যে বকেয়া বিল আদায় করা সম্ভব হবে। বড় ভাই বোনের সাথে সাংসারিক বিষয় নিয়ে মতোভেদ তৈরি হতে যাচ্ছে।

You may also like

Leave a Reply!