TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় জলপাইগুড়িতে খুনের চেষ্টা তরুণীর গোটা পরিবারকে 

প্রেমের প্রস্তাবে সাড়া দেয়নি তরুণী। তাই তার পরিবারের সবাইকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারার চেষ্টা করল এক যুবক। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ালো জলপাইগুড়ির শিল্প সমিতি পাড়ায়।
স্থানীয় সুত্রে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ৯ টা নাগাদ জলপাইগুড়ি শিল্প সমিতি পাড়ার এক শিক্ষকের বাড়িতে কলিং বেল বেজে ওঠে। শিক্ষক এসে দরজা খুলতেই দেখেন মুখে মাস্ক হাতে গ্লাভস পড়া এক যুবক দাড়িয়ে আছে। কিছু বোঝার আগেই ওই যুবক ছুরি বের করে এলোপাথাড়ি কোপাতে থাকে ওই শিক্ষককে।
আরও পড়ুন : উত্তরবঙ্গে অতিভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে শনিবারও
বাবার চিৎকার শুনে ছুটে আসে মেয়ে। ওই যুবক তখন ঝাঁপিয়ে পড়ে ওই তরুণীর উপর। তাঁদের বাঁচাতে এসে আক্রান্ত হয় ওই তরুণীর মা।
তিনজনের আর্তনাদ শুনে ছুটে আসেন পাড়ার বাসিন্দারা। পালানোর চেষ্টা করলেও সক্ষম হয়নি ওই যুবক। প্রতিবেশীরাই তাকে ধরে ফেলেন। তাকে আটকে রেখে পুলিশকে খবর দেন তাঁরা।
জখম মা-বাবা ও মেয়েকে নিয়ে যাওয়া হয় জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে। ওই তরুণীর মাকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। শিক্ষক ও তাঁর মেয়েকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে আসে জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ। তারা ওই যুবককে গ্রেফতার করে।
আরও পড়ুন : আজ হাসপাতালে ভর্তির সম্ভাবনা বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়ের
স্থানীয় সুত্রে জানা গেছে আক্রান্ত শিক্ষকের বাড়িতে বেশ কয়েকবছর আগে প্রাইভেট টিউশন পড়তে আসতো ওই যুবক। শিক্ষকের মেয়েকে প্রেম নিবেদন করেছিল সে। কিন্তু মেয়েটি বারবার প্রস্তাব প্রত্যাখ্যান করায় প্রতিশোধ নিতেই এই ঘটনা ঘটায়।
স্থানীয় বাসিন্দা ইশিতা দাস বলেন, ‘‘আমরা ভাবতেই পারছি না জলপাইগুড়ি শহরে এই ধরনের ঘটনা ঘটবে। পাড়ার মধ্যে একটা বাড়িতে ঢুকে এমনভাবে হামলা চালাবে।’’
আরও পড়ুন : আজ শনিবার কেমন যাবে আজকের দিন! জেনে নিন আজকের রাশিফল
কোতোয়ালি থানার আইসি বিশ্বাশ্রয় সরকার জানান ঐ যুবক নাম সুজয় শাহ (২৩)। বাড়ি জলপাইগুড়ি কোরানী পাড়া এলাকায়। ‘প্রেমে বিফল হয়ে সে এমন ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিক তদন্তে উঠে এসেছে। পরিবার লিখিত অভিযোগ জানিয়েছে,তার ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। এমন ঘটনা কেন ঘটালো তা জানতে ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।