Home বঙ্গ জ্বরে আক্রান্ত ব্যাক্তিকে হাসপাতালে নিয়ে গেল তৃণমূল নেতা

জ্বরে আক্রান্ত ব্যাক্তিকে হাসপাতালে নিয়ে গেল তৃণমূল নেতা

by banganews

ঝাড়গ্রাম,১১ অগাস্ট,২০২০ঃ   সামান্য জ্বর সর্দি হলেও ছুঁয়ে দেখছে না কেউ।ঠিক এই সময় মানবিকতার নির্দশন গড়ল তৃণমূল নেতা। ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রামে। করোনা সন্দেহে সবাই মুখ ফিরিয়ে নিচ্ছে, বারবার অমানবিকতার দৃশ্য দেখা গেলেও এক্ষেত্রে তার ব্যতিক্রম৷

কয়েকদিন ধরে জ্বরে আক্রান্ত ঝাড়গ্রামের গোপীবল্লভপুরের সিজুয়া গ্রামের এক বাসিন্দা। তাঁর চিকিৎসার জন্য কেউ এগিয়ে আসেনি। স্থানীয় বাসিন্দারাও মুখ ফিরিয়েছেন। এই অবস্থায় অসহায় হয়ে পড়েন তিনি।

আরও পড়ুন করোনা আক্রান্ত মন্ত্রী স্বপন দেবনাথ

খবর পৌঁছায় গোপীবল্লভপুরের যুব তৃণমূল সভাপতি সত্যকাম পট্টনায়েকের কাছে। তিনি একমুহূর্ত দেরি না করে একটি পিপিই কিনে বাইক নিয়ে পৌঁছে যান ওই ব্যাক্তির কাছে। নিজেই গোপীবল্লভপুর সুপার স্পেশালিটি হাসপাতালে পৌঁছে দেন ওই ব্যাক্তিকে।

আরও পড়ুন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জির শারীরিক অবস্থার অবনতি

যুব তৃণমূল নেতার এহেন উদ্যোগে সকলেই খুশি, তাঁর পরিবারের লোকের কথায় “কারও বিপদের কথা শুনলে বরাবরই ঝাঁপিয়ে পড়ে, ওঁর এই কাজে আমাদেরও গর্ব হয়”। আর সত্যকামের কথায় “সিজুয়া গ্রামে অনেকেই ভিন রাজ্য থেকে কাজে আসে, অনেকেই করোনা আক্রান্ত হয়েছে, এই ব্যাক্তিও বেশ কয়েকদিন ধরে জ্বরে আক্রান্ত হয়ে পড়েছিলেন, সেই কথা শোনা মাত্র একটি পিপিই কিনি, তারপরই হাসপাতালে নিয়ে যাই, ওটা আমার কর্তব্য”। স্থানীয়দের কথায়, সকাল ৬ টাই হোক বা রাত ২ টো, সকলের বিপদে ঝাঁপিয়ে পড়েন সত্যকাম। করোনা আবহেও তার অন্যথা হয়নি।

You may also like

1 comment

Leave a Reply!