Home খেলা খরচ চালাতে হিমশিম, গাড়ি বিক্রি করবেন জাতীয় রেকর্ডজয়ী

খরচ চালাতে হিমশিম, গাড়ি বিক্রি করবেন জাতীয় রেকর্ডজয়ী

by banganews

হাতে তাঁর তেমন স্পন্সর নেই। এদিকে পরের বছরই অলিম্পিক। সেই র ট্রেনিং চালাতে এবার নিজের লাক্সারি গাড়ি বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেললেন ১০০ মিটারে জাতীয় রেকর্ড করা দ্যুতি চাঁদ।
নিজের ফেসবুক একাউন্ট থেকে দ্যুতি চাঁদ গাড়ির ছবি পোস্ট করে ওড়িয়া ভাষায় লেখেন, “আমি আমার বিএমডব্লিউ গাড়ি বিক্রি করতে চাই। ইচ্ছুকরা মেসেঞ্জারে যোগাযোগ করুন।”

আরও পড়ুন বচ্চনদের আরোগ্যকামনা করে বিপাকে জুহি

প্রথমে এই পোস্ট করেও আবার তা মুছে ফেলেন দ্যুতি। তাঁর এই পোস্টের প্রেক্ষিতে দ্যুতি বলেন, “খুব কঠিন সিদ্ধান্ত নিয়েই এরকম পোস্ট করতে হয়েছে। এই বছরেই অলিম্পিক হলে, সবকিছু প্রস্তুতি নেওয়াই ছিল। তবে একবছর পিছিয়ে যাওয়ায় এখন নিজের খরচ চালাতেই হিমশিম খাচ্ছি।” তিনি আরো জানিয়েছেন, এই মুহূর্তে তাঁর কাছে কোনো নগদ অর্থই নেই।
কেন এই পোস্ট মুছে ফেললেন, তা-ও জানিয়েছেন তিনি। দ্যুতি বলেছেন, “কমেন্ট সেকশনে বেশ কিছু অশালীন মন্তব্য জমা পড়ছিল। তাই ম্যানেজারের পরামর্শে পোস্ট ডিলিট করে দিই।”

আরও পড়ুন সরিয়ে দেওয়া হল সচিন পাইলটকে

তবে এই প্রথম নয়। এর আগেও দ্যুতি একাধিকবার জানিয়েছেন, করোনা পরিস্থিতির কারণে এই মুহূর্তে তাঁর কাছে কোনও স্পন্সর নেই। একমাত্র পুমার সঙ্গেই তিনি চুক্তিবদ্ধ। পরিবারের তিনিই একমাত্র উপার্জনকারী। অর্থাভাবের কারণে এই সময় তিনি নিজের ডায়েট এবং ট্রেনিংও ঠিকমত চালাতে পারছেন না।
দ্যুতি জানান, “অতিমারীর কারণে সমস্ত স্পোর্টস ইভেন্ট বাতিল হয়ে গিয়েছে। র জন্য কোনো স্পনসরই আর নেই। আমার হাতে জমানো সব টাকা শেষ হয়ে গিয়েছে। গত কয়েকমাসে একটাকাও উপার্জন করতে পারিনি। এই সময় নতুন করে কোনো স্পনসর আসবে না। তাই গাড়ি বিক্রি করা ছাড়া আর অন্য কোনো উপায় নেই আমার কাছে।”

You may also like

Leave a Reply!