Home বিনোদন প্রয়াত ‘ব্ল্যাক প্যান্থার’ খ্যাত অভিনেতা চ্যাডউইক বোসম্যান

প্রয়াত ‘ব্ল্যাক প্যান্থার’ খ্যাত অভিনেতা চ্যাডউইক বোসম্যান

by banganews

সিনেমার পর্দায় জয় করেছেন একের পর এক যুদ্ধ। এবার জীবনযুদ্ধে হার মানলেন হলিউডের ব্ল্যাক প্যান্থার’ খ্যাত অভিনেতা চ্যাডউইক বোসম্যান।ক্যানসারের সঙ্গে লড়াইয়ে হার মানলেন ব্ল্যাক প্যান্থার, মাত্র ৪৩ বছর বয়সে৷ শুক্রবার লস অ্যাঞ্জেলসে নিজের বাড়িতেই তঁর মৃত্যু হয়। মার্ভেল সিরিজের একাধিক সিনেমায় তাঁকে সুপার হিরোর চরিত্রে দেখা গিয়েছে।

আরও পড়ুন রিয়াকে সিবিআই-এর ১০ প্রশ্ন, ৩নম্বরটি খুবই গুরুত্বপূর্ণ

দীর্ঘদিন ধরেই কোলন ক্যানসারে ভুগছিলেন বোসম্যান। একাধিক বার অস্ত্রোপচার করতে হয়েছে। কেমোথেরাপির যন্ত্রণা সহ্য করেও অভিনয়ে এতটুকু খামতি রাখেননি তিনি। মার্শাল, ডিএ ৫ ব্লাডস, ব্ল্যাক বটম থেকে শুরু করে মার্ভেল সিরিজের একের পর এক ছবিতে দুর্দান্ত পারফরম্যান্স দিয়েছেন ‘ব্ল্যাক প্যান্থার’।

চ্যাডউইককে খ্যাতির শীর্ষে নিয়ে গিয়েছিল মার্ভেল সিরিজের ব্ল্যাক প্যান্থার চরিত্রটি। তবে তার আগে জ্যাকি রবিনসন ও জেমস ব্রাউন নামে দুটি চরিত্রও তাঁকে পরিচিতি দিয়েছিল।

আরও পড়ুন অসুস্থতার কারণে পদত্যাগের সিদ্ধান্ত জাপানের প্রধানমন্ত্রী শিনজো আবের

অভিনেতার পরিবারের তরফে জানানো হয়েছে, “চার বছর ধরে কোলন ক্যানসারে ভুগছিলেন বোসম্যান। তারপরেও এত বছর ধরে অভিনয় করেছেন তিনি।” একজন সত্যিকারের যোদ্ধাকে চিরকাল মনে রাখবেন তাঁর অনুরাগীরা। মার্ভেলের তরফ থেকে অভিনেতার পরিবারকে সমবেদনা জানানো হয়েছে৷

You may also like

2 comments

Leave a Reply!