Home কলকাতা কেন্দ্রীয় সরকার ও অমিতের তথ্য সম্পূর্ণ বিপরীত, অভিযোগ মুখ্যমন্ত্রীর

কেন্দ্রীয় সরকার ও অমিতের তথ্য সম্পূর্ণ বিপরীত, অভিযোগ মুখ্যমন্ত্রীর

by banganews

কলকাতা, ২১ ডিসেম্বর : মিথ্যা তথ্য ছড়ানো হচ্ছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বিরুদ্ধে অভিযোগ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। রাজ্যের মুখ্যমন্ত্রীর বক্তব্য, “ওনার এধরনের মন্তব্য করা শোভা পায় না। কোনও তথ্য বলার আগে তা যাচাই করে নিন।”

মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, কেন্দ্রীয় সরকারের নিজের দেওয়া তথ্যেরই বিপরীতধর্মী মন্তব্য করছেন কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহ। মমতার এধরনের অভিযোগের নেপথ্যে রয়েছে অমিত শাহের এক মন্তব্য। সম্প্রতি রাজ্য সফরে এসে অমিত শাহ অভিযোগ করেন, শিল্প এবং উন্নয়নে পিছিয়ে পশ্চিমবঙ্গ। এপ্রসঙ্গে মমতার মন্তব্য, কেন্দ্রীয় সরকারের দেওয়া তথ্য অনুযায়ী, ক্ষুদ্র ও মাঝারি শিল্পে এবং রাস্তা তৈরিতে পশ্চিমবঙ্গ এক নম্বর স্থানে। অথচ কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহ উল্টো কথা বলছেন।

আরও পড়ুন সোশ্যাল মিডিয়ার peer pressure মানসিক অবসাদের কারণ

মুখ্যমন্ত্রী বলেন, “ গতকাল একগুচ্ছ মিথ্যা বলেছেন অমিত শাহ। তিনি বলেছেন শিল্পে আমরা ‘শূন্য’ অথচ কেন্দ্রীয় সরকারের বিচারে আমরা ক্ষুদ্র ও মাঝারি শিল্পে নম্বর ওয়ান”।

বিজেপি দলকে তীব্র আক্রমণ শানিয়ে মমতা আজ বলেন, “বিজেপি একটি চিটিংবাজের দল। রাজনীতির জন্য ওরা যা খুশি করতে পারে”।

অমিত শাহর রাজ্য সফর ও তাঁর বক্তব্যের একাধিক তথ্য নিয়ে গতকালই সরব হয়েছিলেন তৃণমূলের মুখপাত্র ডেরেক ও’ব্রায়েন। অমিত শাহ যে তাঁর বক্তৃতায় একাধিক মিথ্যা বলেছেন তা গতকালই জানিয়েছিলেন ডেরেক।

You may also like

Leave a Reply!