Home দেশ হাথরাসের গণধর্ষিতার পরিবারের উপস্থিতিতেই শেষকৃত্য, জানাল প্রশাসন

হাথরাসের গণধর্ষিতার পরিবারের উপস্থিতিতেই শেষকৃত্য, জানাল প্রশাসন

by banganews

হাথরাস, ৩০ সেপ্টেম্বর, ২০২০: হাথরাসের গণধর্ষিতা দলিত তরুণীর মরদেহ ফিরেছিল তাঁর গ্রাম বুলগাড়িতে। মধ্যরাতে তাঁর বাবা আর দাদার উপস্থিতিতেই সৎকার সম্পন্ন হয়। এই খবর জানিয়েছেন হাথরাসের জেলাশাসক এবং বুলগাড়ি গ্রামের প্রশাসনিক প্রধান।
নির্যাতিতা তরুণীর পরিবারের উপস্থিতি ছাড়াই তাঁর দেহ সৎকার করে দেওয়ার অভিযোগ সঠিক নয় বলে জানিয়েছেন স্থানীয় পুলিশ সুপারও। মেয়েটির পরিবারের সম্মতিতেই সৎকারকাজ হয়েছে বলে খবর।

আরও পড়ুন এফটিআইআই-এর শীর্ষে শেখর কাপুর

বুলগাড়ি গ্রামে দেহ পৌঁছয় সোমবার রাত ১২টায়। দাহকাজ শুরু হয় রাত ১২টা ৪৫ থেকে।
বুলগাড়ি গ্রামের গ্রামবাসীদের অভিযোগ, দেহ ফিরিয়েই তড়িঘড়ি সৎকারের জন্য চাপ দিতে থাকে পুলিশ। মেয়েটির বাড়িতে দেহ নিয়ে যেতে শুরুতে বাধা দেয় পুলিশ। গ্রামবাসীরা এর প্রতিবাদে দেহ নিয়ে আসা অ্যাম্বুলেন্সের রাস্তা অবরোধ করে দাঁড়ালে নির্যাতিতার পরিবারের উপস্থিতিতে স্থানীয় গ্রাম সংলগ্ন শ্মশানেই শেষকৃত্য করতে বাধ্য হয় পুলিশ।
এদিকে হাথরাসের ঘটনা নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ফোন করলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে। অপরাধে অভিযুক্তদের বিচার ফাস্ট ট্র্যাক কোর্টে করার নির্দেশও তিনি দিয়েছেন বলে জানিয়েছেন আদিত্যনাথ। এই ঘটনার তদন্তের জন্য তিন সদস্যের একটি বিশেষ দল তৈরি করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী।

You may also like

Leave a Reply!