Home কলকাতা প্রয়াত পরিচালক জগন্নাথ গুহ’র মৃত্যুতে উঠছে গাফলতির অভিযোগ

প্রয়াত পরিচালক জগন্নাথ গুহ’র মৃত্যুতে উঠছে গাফলতির অভিযোগ

by banganews

কলকাতা, ২৩ ডিসেম্বর, ২০২০ঃ সদ্য প্রয়াত হয়েছেন অভিনেতা তথা প্রখ্যাত বাচিকশিল্পী জগন্নাথ গুহ। আর এরপরে আলিপুর এর এক নামী হাসপাতালের বিরুদ্ধে চিকিৎসার গাফিলতির অভিযোগ করলেন একাধিক অভিনেতাসহ প্রয়াত পরিচালক এর পরিবারের লোকেরা।

জগন্নাথ গুহ মারা গেছেন এই খবর সামনে আসার পরেই একটি পোস্ট করেন অভিনেতা সোহন বন্দ্যোপাধ্যায়। ওই হাসপাতালের ডাক্তার ও নার্সদের বিরুদ্ধে চিকিৎসায় গাফিলতির অভিযোগ আনেন। তিনি জানান সোমবার বিকেল ৪.১০ নাগাদ ডায়ালিসিসের জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয় জগন্নাথ গুহকে৷ সাড়ে পাঁচটায় তিনি বাড়ির খাবার খান। ডায়ালিসিস শুরু হয় সন্ধে ছটায়।

আরও পড়ুন সামান্য বাড়ল তাপমাত্রার পারদ, দেখে নিন আজকের আবহাওয়া আপডেট

আধঘন্টা পর দেখা যায় চ্যানেল থেকে রক্ত বেরোচ্ছে। তা আবার নজরে পড়ে এক রুগীর৷ তার চিৎকারে জগন্নাথ গুহকে ICU তে নিয়ে যাওয়া হয়৷ রাত 9:50 এ ভর্তির ফর্ম ভরতে বলা হয়। হাসপাতালের তরফে তার জন্য 50 হাজার টাকা নেওয়া হয়। কিন্তু এদিন ডেথ সার্টিফিকেট দেখা যায় জগন্নাথ বাবু প্রয়াত হয়েছেন সোমবার সন্ধ্যা 7 টা 45 মিনিটে।

তার গাড়ির চালক হাসপাতালে ছিলেন। কিন্তু তাকে কিছু জানানো হয়নি। মঙ্গলবার সকাল ছ’টায় জানতে পারা যায় জগন্নাথ বাবু আর নেই। তারপরই প্রশ্ন ওঠে তাহলে কেন গতকাল রাতে 50000 টাকা নেওয়া হল? সঠিক চিকিৎসা কেন করা হয়নি সে বিষয় হাসপাতাল কর্তৃপক্ষের কাছে জবাব চাওয়া হলে তাদের কথায় একাধিক অসঙ্গতি বলে জানা যাচ্ছে৷ ফেসবুক লাইভে এসে অভিনেতা দীপাঞ্জন ভট্টাচার্য্য জানিয়েছেন সদুত্তর না পাওয়ায় 50000 টাকা ফিরিয়ে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। চিকিৎসায় গাফিলতি না থাকলে হাসপাতাল টাকা ফেরত দেবে কেন? তিনি বলেন “একটা মানুষকে এভাবে হারিয়ে ফেললাম আমরা। এর দায় কে নেবে? আর কিভাবে সাহস করে হাসপাতালে প্রিয়জনকে কেউ ভর্তি করবেন? “যদিও হাসপাতালে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

You may also like

Leave a Reply!