Home বিনোদন প্রকাশ্যে এল রণবীর সিং এর 83 টিজার

প্রকাশ্যে এল রণবীর সিং এর 83 টিজার

by banganews

দীর্ঘ অপেক্ষার অবসান মুক্তি পেয়েছে পরিচালক কবীর খান পরিচালিত রণবীর সিং অভিনীত ছবি 83-এর টিজার।
পঁচিশে জুন,উনিশশো তিরাশি সাল,লন্ডনে লর্ডস এর ময়দান। টানটান উত্তেজনাময় সেই ম্যাচ।
ম্যাচের কয়েক সেকেন্ড যা টিজারে দেখা যাচ্ছে, যেখানে মদন লাল ভিভিয়ান রিচার্ডসকে বোল্ড করেন এবং কপিল দেব সেই বলটি ক্যাচ করেন।
বিশ্ব ক্রিকেটে ভারতের অবস্থানকে এই মুহূর্তটি নিঃসন্দেহে শক্তিশালী করেছে। এখনো গোটা দেশ এই মুহুর্তের গৌরবকে উদযাপন করে।
ট্রেলার মুক্তি পাবে ত্রিশ নভেম্বর।

 


’83’ ভারতের প্রথম বিশ্বকাপ জয়ের গৌরবময় গল্প উপহার দিতে চলেছে। কপিল দেবের চরিত্রে অভিনয় করবেন রণবীর সিং।
রিলায়েন্স এন্টারটেইনমেন্ট এবং ফ্যান্টম ফিল্মস দ্বারা প্রযোজিত এই ছবির ইস্টার্ন ইন্ডিয়ান ডিস্ট্রিবিউশনের দায়িত্বে রয়েছে বাংলার সবথেকে শক্তিশালী প্রযোজনা সংস্থা এসভিএফ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কবীর খান এই ছবির কিছু মুহূর্তের কথা বলতে গিয়ে বলেন, লর্ডস স্টেডিয়ামে তাঁরা টানা পাঁচ দিন শুটিং করেছিল,কেবল সদস্যরাই লং রুমে প্রবেশ করতে পেরেছে যেখানে এর আগে কোনও ক্যামেরা প্রবেশ করেনি। তারপর ড্রেসিং রুম এবং লকার রুম, সেই বারান্দা যেখানে কপিল দেবকে বিশ্বকাপ উপহার দেওয়া হয়েছিল। এবং রণবীরের জন্যও আসল বিশ্বকাপ আনা হয়েছিল। কবীর খান ‘কাট’ বলার পর রণবীর কান্নায় ভেঙে পড়ে।

করণ জোহরের ছবির প্রস্তাব ফেরালেন শাশ্বত

ছবিতে অভিনয় করেছেন সাকিব সেলিম, হার্ডি সান্ধু, অ্যামি ভির্ক, পঙ্কজ ত্রিপাঠি, যতীন সারনা, সাহিল খাট্টার, জিভা এবং দীপিকা পাড়ুকোন।
83, যা ইংল্যান্ডে ভারতের প্রথম বিশ্বকাপ জেতার ঐতিহাসিক মুহূর্ত ও যাত্রার গল্প বলবে। , প্রাথমিকভাবে গত বছর এপ্রিলে এই ছবি মুক্তির জন্য কথা থাকলেও কোভিড এর কারণে ছবির মুক্তি স্থগিত করা হয়েছিল। ওটিটি রিলিজ নিয়েও কিছু জল্পনা ছিল কিন্তু প্রযোজক-পরিচালকের সিদ্ধান্তে এই স্পোর্টস ড্রামা কোন অনলাইন মাধ্যমে প্রকাশ না করে সরাসরি প্রেক্ষাগৃহেই মুক্তির কথা ভাবা হয়।

You may also like

Leave a Reply!