Home বিনোদন সুশান্তের বাবার মেসেজের উত্তর দেননি রিয়া

সুশান্তের বাবার মেসেজের উত্তর দেননি রিয়া

by banganews

পাটনা, ১১ অগাস্ট, ২০২০: সুশান্ত সিং রাজপুত কেমন আছে জানতে গত নভেম্বর মাসে রিয়া চক্রবর্তীকে হোয়াটসঅ্যাপ করেছিলেন অভিনেতার বাবা কে কে সিং। কিন্তু রিয়ার কাছ থেকে কোনও উত্তরই আসেনি। সেই হোয়াটসঅ্যাপের স্ক্রিনশট শেয়ার করলেন সুশান্তের বাবা।
হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট অনুযায়ী রিয়াকে কে কে সিং লেখেন, ‘যখন তুমি জেনেই গিয়েছো, আমি সুশান্তের বাবা, তা হলে কথা বললে না কেন? কী হয়েছে বলবে তো৷ বন্ধু হয়ে ওর (সুশান্ত) দেখভাল করছো, ওর চিকিত্‍সা করছো, আমারও তো অধিকার আছে সুশান্তের সম্পর্কে সব কিছু জানার৷ তাই আমাকেও ফোন করে ওর বিষয়ে সব কিছু বলো।

আরও পড়ুন : বাড়ল নিষেধাজ্ঞা, ৬ হটস্পট শহর থেকে কলকাতায় বন্ধ বিমান চলাচল

দেখা যাচ্ছে, মেসেজটিতে ব্লু টিক রয়েছে৷ অর্থাত্‍ রিয়া মেসেজ দেখেছেন৷ কিন্তু কোনও উত্তর দেননি৷ ওই একই দিনে সুশান্তের ম্যানজার শ্রুতি মোদিকেও মেসেজ করেন সুশান্তের বাবা৷
সেই মেসেজে তিনি লেখেন, ‘আমি জানি সুশান্তের সব ধার ও যাবতীয় বিষয় তুমি দেখভাল করো৷ সুশান্ত এখন কেমন আছে, সেটা জানতেই কথা বলতে চাইছি৷ কাল সুশান্তের সঙ্গে কথা হয়েছিল, তো ও বলল, ও খুব চাপে আছে৷ এবার তুমিই ভাবো, একজন বাবা হিসেবে এটা কতটা চিন্তার৷ তাই তোমার সঙ্গে কথা বলতে চাইছি৷ এখন তুমি যখন কথা বলতে চাইছো না, তা হলে আমি মুম্বই যেতে চাই৷ প্লেনের টিকিট পাঠাও প্লিজ৷’

আরও পড়ুন :  সময় নিয়ে এগোতে চায় কোভ্যাক্সিন

রিয়া কিংবা শ্রুতি সুশান্তের বাবার কোনও মেসেজেরই উত্তর দেননি।
এর পর চলতি বছর ফেব্রুয়ারি মাসে তাঁর ছেলের জন্য উদ্বিগ্নতার কথা পাটনা পুলিশকে জানিয়েছিলেন সুশান্তের বাবা।
প্রসঙ্গত উল্লেখ্য, গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ উদ্ধার হওয়ার পর রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে পাটনা থানায় এফআইআর দায়ের করেন সুশান্তের বাবা।

You may also like

1 comment

Leave a Reply!