Home বিনোদন ছিঁছোরে পেল জাতীয় পুরস্কার

ছিঁছোরে পেল জাতীয় পুরস্কার

by banganews

সুশান্ত সিং রাজপুত এ নাম এখন আর অজানা নয়। শুধুমাত্র অভিনয় দক্ষতার জন্য নয়। ১৪ ই জুন মুম্বইয়ের বান্দ্রার বিলাসবহুল অ্যাপার্টমেন্টে সুশান্তের রহস্যজনক মৃত্যু হয়। পরবর্তীকালে দুইবার পোস্টমর্টেম হলেও উঠে আসে আত্মহত্যার তত্ত্ব যা মানতে নারাজ তাঁর পরিবার। কারণ সুশান্তের মৃতদেহে ছিল একাধিক আঘাতের চিহ্ন। অবশ্য এখনও অবধি সুশান্তের মৃত্যুর তদন্ত চলছে।

সদ্যই দিল্লীতে অনুষ্ঠিত হয়েছে ৬৭ তম জাতীয় পুরস্কার অনুষ্ঠান। এই অনুষ্ঠান আরও একবার মনে করিয়ে দিল সুশান্ত সিং রাজপুত এর স্মৃতি। সুশান্ত অভিনীত ফিল্ম ‘ছিঁছোরে’ এদিন পেল সেরা হিন্দি ফিল্মের পুরস্কার। সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত ফিল্ম ‘ছিঁছোরে’-র পরিচালক ছিলেন নীতেশ তেওয়ারি।

জাতীয় পুরস্কার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নীতেশ ও সাজিদ। নীতেশকে ধন্যবাদ জানানোর পাশাপাশি সাজিদ সুশান্তের প্রতি অনেক কৃতজ্ঞতা ও ভালোবাসা জানিয়ে ‘ছিঁছোরে’-র জন্য প্রাপ্ত জাতীয় পুরস্কার তাঁকে উৎসর্গ করেছেন।

আরো পড়ুন

জাতীয় পুরস্কার পেলেন কঙ্গনা রানাউত

সাজিদের প্রোডাকশন হাউসের তরফেও সোশ্যাল মিডিয়ায় সাজিদ ও সুশান্তের একটি ছবি শেয়ার করে সাজিদের এই বক্তব্য তুলে ধরা হয়েছে। রেড কার্পেটের সময়েও সাজিদ ও নীতেশের কথায় উঠে এসেছিল সুশান্তের প্রসঙ্গ। সুশান্তের দক্ষ অভিনয়ের জন্য আজ তাঁরা এই সম্মান পাচ্ছেন এ কথা জাতীয় পুরস্কারের মঞ্চে দাঁড়িয়ে স্বীকার করতে কেউই দ্বিধা করেননি।

সুশান্ত ছাড়াও ‘ছিঁছোরে’-তে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর , বরুণ শর্মা, তাহির রাজ ভাসিন প্রমুখ। যুবসমাজ ও দুই প্রজন্ম নিয়ে তৈরি ফিল্ম ‘ছিঁছোরে’ বক্স অফিসে অত্যন্ত সফল হয়েছিল।

You may also like

Leave a Reply!