Home দেশ “সুশান্তকে দিনের পর দিন বিষ খাইয়েছে রিয়া”, অভিযোগ অভিনেতার বাবার

“সুশান্তকে দিনের পর দিন বিষ খাইয়েছে রিয়া”, অভিযোগ অভিনেতার বাবার

by banganews

পটনা, ২৭ অগাস্ট, ২০২০: অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে বিষ দিয়ে হত্যা করা হয়েছে। হত্যাকারীর নাম রিয়া চক্রবর্তী। সুশান্তের বাবা কৃষ্ণকুমার সিং এদিন এমনই অভিযোগ জানিয়েছেন। রিয়া এবং ঘটনায় জড়িত বাকিদের গ্রেফতার করা হোক, তদন্তকারী সংস্থার কাছে আবেদন সুশান্তেক বাবার।
এক ভিডিওবার্তায় কে কে সিং বলেন, “আমার ছেলেকে দীর্ঘদিন ধরে বিষ খাওয়ানো হচ্ছিল। রিয়াই ওর খুনি। আমি তদন্তকারীদের অনুরোধ করি রিয়া এবং ওর সঙ্গীদের গ্রেফতার করা হোক।”

আরও পড়ুন বিরাট-অনুষ্কার জীবনে নতুন অতিথি

সম্প্রতি মাদক যোগাযোগের কথা সামনে আসায় সুশান্তের মৃত্যুর ঘটনা নতুন মোড় নিয়েছে। এক বেসরকারি চ্যানেলের স্টিং অপারেশনে দেখা যায়, জয়া শা নামের এক মহিলার সঙ্গে ১৪ জুন দু’বার কথা বলেন রিয়া। ১৫ জুন তাঁদের মধ্যে কথা হয় অন্তত ৫ বার।
স্টিং অপারেশনে ফাঁস হয়ে যায় জয়া ও রিয়ার মধ্যে একটি চ্যাট। ২০১৯ সালের ২৫ নভেম্বর রিয়াকে জয়া লেখেন, “চারটে ড্রপ দিয়ে দাও কফি বা চায়ে বা জলে। ওকে ওটা চুমুক দিয়ে খেতে দাও। তিরিশ চল্লিশ মিনিট যেতে দাও, দেখতে পাবে কিক।” রিয়া উত্তরে থ্যাংক ইউ বলেন জয়াকে।

আরও পড়ুন তাজপুরে গভীর সমুদ্রবন্দর গড়বেন মমতার সরকার

এই চ্যাট প্রকাশ্যে আসার পরেই সুশান্তের পরিবার থেকে রিয়াকে গ্রেফতারের দাবি জানানো হয়। সুশান্তের দিদির অভিযোগ, সুশান্তকে আর্থিকভাবে দেউলিয়া করে ফেলার জন্য তাঁকে মাদকের নেশায় ডুবিয়ে রাখতেন রিয়া এবং তাঁর ঘনিষ্ঠরা।
সম্প্রতি এই মাদকযোগের তদন্ত হাতে নিয়েছে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবি। তদন্তকারী অফিসাররা জানিয়েছেন, মাদকচক্র সম্পর্কে অনুসন্ধানের জন্য নতুন একটি দল গঠন করা হয়েছে।

You may also like

Leave a Reply!