Home বিনোদন আত্মহত্যা করেননি সুশান্ত, প্রমাণসহ প্রধানমন্ত্রীকে দিদির চিঠি

আত্মহত্যা করেননি সুশান্ত, প্রমাণসহ প্রধানমন্ত্রীকে দিদির চিঠি

by banganews

যে ছেলে ২৯ জুন, অর্থাৎ ভবিষ্যতের পরিকল্পনা আগাম করে রাখে নিজের হোয়াইট বোর্ডে, সে ছেলে কেমন করে ১৪ জুন আত্মহত্যা করতে পারে! প্রশ্ন তুলেছেন সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা সিংকীর্তি।
তাঁর বক্তব্যের প্রমাণস্বরূপ নিজের ইনস্টা হ্যান্ডলে সুশান্তের সেই হোয়াইট বোর্ডের ছবিও আপলোড করেছেন।
কী আছে সেখানে?

আরও পড়ুন ভারত সরকার ব্যান করার আগেই প্রাইভেসি পলিসি পরিবর্তন করলো PUBG

সুশান্ত নিজের হাতে সেখানে আগামিদিনে নিজের ওয়ার্কআউট সেশন এবং রোজনামচার প্ল্যানিং লিখে রেখেছেন। শ্বেতার কথায় ২৯ জুন থেকে এই রুটিন মেনে চলার প্ল্যান ছিল সুশান্তের।
এই ছবি আপলোডের পর শনিবার সকালে সুশান্তের দিদি সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠি লিখলেন নরেন্দ্র মোদীর উদ্দেশে। এই পোস্টের ক্যাপশনে শ্বেতা লেখেন, ‘আমি সুশান্ত সিং রাজপুতের দিদি এবং আমি অনুরোধ জানাচ্ছি সম্পূর্ন মামলাটি জরুরি ভিত্তিতে খতিয়ে দেখতে। আমাদের পূর্ণ আস্থা রয়েছে ভারতের বিচার ব্যবস্থার প্রতি এবং আমরা যে কোনও মূল্যে বিচার চাই’।
চিঠিতে কী লিখেছেন শ্বেতা?  ‘ মাননীয় স্যার, আমার মন বলছে আমি সত্যের সঙ্গে সবসময় আছেন। আমরা খুব সাধারণ পরিবারের। আমার ভাইয়ের বলিউডে কোনও গডফাদার ছিল না, এখনও আমাদের পাশে কেউ নেই। আমার অনুরোধ আপনি দয়া করে দ্রুত এই মামলাটি একটু দেখুন যাতে সবকিছু সঠিকভাবে খতিয়ে দেখা হয় এবং প্রমাণ লোপাটের চেষ্টা না করা হয়। আশা করি সত্যিটা সামনে আসবে’।

You may also like

Leave a Reply!