Home খেলা Match Result: শ্রেয়স, ঋষভ-দের সহজেই হারিয়ে দিল হায়দরাবাদ

Match Result: শ্রেয়স, ঋষভ-দের সহজেই হারিয়ে দিল হায়দরাবাদ

by banganews

দুবাই, ২৯ সেপ্টেম্বর : দিল্লি ক্যাপিটালসকে (DC) হারিয়ে জিতল সানরাইজার্স হায়দরাবাদ(SRH)। শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থ, শিখর ধাওয়ান-এর মতো ব্যাটিং অর্ডার কাজে এল না দিল্লির। হায়দরবাদের করা ১৬২ রানও তুলতে পারল না দিল্লির হেভিওয়েট ব্যাটিং অর্ডার। ১৪৭ রানে থামতে হল শ্রেয়স আইয়ারদের। ফলে ১৫ রানে হারল DC।

আরও পড়ুন আতঙ্কে নুসরত, নিরাপত্তার আর্জি জানালেন

টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন দিল্লির অধিনায়ক শ্রেয়স। ১৬২ রান করে হায়দরাবাদ। SRH-এর হয়ে সবচেয়ে বেশি রান করেন জনি বেয়ারস্টো। ২৮ বলে ৫৩ রান করেন। হায়দরাবাদের হয়ে উল্লেখযোগ্য রান সংগ্রহকারীদের তালিকায় রয়েছেন ওয়ার্নার ও উইলিয়ামসন। ডেভিড ওয়ার্নার ৩৩ বলে ৪৫ রান করেন। কেন উইলিয়ামসন করেন ২৬ বলে ৪১ রান।

হায়দরাবাদের বিরুদ্ধে দিল্লির ব্যাটিংকে ফ্লপ শো বলা চলে আজ। ধাওয়ান, শ্রেয়স, ঋষভের মতো ব্যাটিং অর্ডার আজ কাজে আসেনি দিল্লির। একমাত্র ধাওয়ান ৩১ বলে ৩৪ রান করেন। বাকি কেউই ৩০-এর গণ্ডি পেরোতে পারেননি। ২৭ বলে ২৮ রান করেন পন্থ। শ্রেয়র আইয়ার করেন ১৭ রান। এর ফলে ১৪৭ রানেই খেল খতম দিল্লির। হেরে যায় তারা।

আরও পড়ুন জানুন ফেসবুকে #couplechallenge কী বিপদ ডেকে আনছে?

হায়দরাবাদের লেগ স্পিনার রসিদ খান ৩টি উইকেট নেন। ভুবনেশ্বর কুমার নেন ২টি উইকেট। দিল্লির হয়ে রাবাদা ও অমিত মিশ্র ২টি করে উইকেট নেন।

 

You may also like

Leave a Reply!