Home বঙ্গ বিষ্ণুপুর থেকেই লড়াই করতে চান সুজাতা খাঁ

বিষ্ণুপুর থেকেই লড়াই করতে চান সুজাতা খাঁ

by banganews

বিষ্ণুপুর, ২৮ ডিসেম্বর, ২০২০ঃ গত বছর, লোকসভা নির্বাচনের সময় স্বামী সৌমিত্র খাঁকে বিষ্ণুপুর কেন্দ্র থেকে জেতাতে বিজেপির হয়ে প্রচারে নেমেছিলেন তিনি । বিষ্ণুপুরের মাটিকে প্রণাম জানিয়ে শুরু হয়েছিল তার রাজনৈতিক লড়াই । যেহেতু আদালতের নির্দেশে এলাকায় ঢুকতে পারেননি সৌমিত্র তাই তাকে জেতানোর ভার ছিল সুজাতার কাঁধে । সেই লড়াইয়ে স্বামীকে জয়ী করিয়ে ছিলেন । হারিয়েছিলেন তৃণমূল কংগ্রেসের শ্যামল সাঁতরাকে। এখন বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে সুজাতা খাঁ ।

আরও পড়ুন ৭ তারিখ বাতিল নন্দীগ্রামে মমতার সভা

তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েই শুভেন্দু অধিকারীকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন তিনি। এবার চান তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রীর চেয়ারে বসুন মমতা বন্দ্যোপাধ্যায়। আর তাই এই বিষ্ণুপুর থেকেই লড়তে চান সুজাতা খাঁ । জানিয়েছেন যে বিষ্ণুপুরের মাটিকে প্রণাম করে তার রাজনৈতিক জীবনের শুরু । তাই এই মাটিকে প্রণাম করে, এখানের মানুষের আশীর্বাদ নিয়ে এখান থেকেই লড়াই করতে। সুজাতা খাঁ জানান যে, মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়কে তৃতীয় বারের জন্য মসনদে বসানোর শপথ নিয়ে ও বিষ্ণুপুরের মাটিকে প্রণাম করতে, এখানের মানুষের আশীর্বাদ নিতে খুব তাড়াতাড়ি বিষ্ণুপুর আসবেন তিনি।
গত বছর লোকসভা নির্বাচনে বিজেপির সৌমিত্র খাঁর বিরুদ্ধে প্রার্থী ছিলেন রাজ্যের মন্ত্রী, তৃণমূল কংগ্রেসের শ্যামল সাঁতরা । তিনি এখন তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি । শ্যামল সাঁতরা বলেন, ” গত বছর যেভাবে সুজাতা খাঁ প্রচার করেছিল, তার সেই লড়াকু মনোভাবকে আমি সম্মান করি । তিনি আমাদের দলের হয়ে জেলা জুড়ে কাজ করবেন ।” তৃণমূল কংগ্রেসের দাবি সুজাতা খাঁর লড়াকু মনোভাব দলকে আরও বেশি জনসমর্থন পেতে সাহায্য করবে ।

আরও পড়ুন দিল্লির পথে সৌরভ, দেখা হতে পারে অমিত শাহের সঙ্গে; জল্পনা তুঙ্গে

এই এলাকায় থেকেই লড়াই করতে চান সুজাতা খাঁ  জানিয়েছেন । তবে এই কেন্দ্র থেকে বিধানসভা নির্বাচনে লড়াই করবেন কী না তা স্পষ্ট করে বলেন নি। দলের জেলা নেতৃত্ব জানান যে কে প্রার্থী হবেন তা দলের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঠিক করে দেবেন । যিনিই প্রার্থী হোন না কেন তাকে জেতানোর জন্য দলের সবাই ঝাঁপিয়ে পড়বে।

তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপি তে যোগ দিয়ে এখানের সাংসদ হন সৌমিত্র । এই লোকসভা এলাকার সব কয়টি বিধানসভা আসনে বিজেপিকে হারানো এখন প্রধান লক্ষ্য বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের ।

You may also like

Leave a Reply!