Home কলকাতা অসুস্থ সুব্রত মুখোপাধ্যায়

অসুস্থ সুব্রত মুখোপাধ্যায়

by banganews

অসুস্থ মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় । তাঁকে এসএসকেএম হাসপাতালের আইসিসিইউ-তে ভর্তি করা হয়েছে।আইসিসিইউ বেড নাম্বর ৬-এ ভর্তি আছেন মন্ত্রী।

সুব্রত মুখপাধ্যায়ের বসয় ৭৫ বছর। আগে থাকতেই তাঁর হার্টের সমস্যা রয়েছে। গত মে মাসে গ্রেফতারির পরে যখন তাঁকে হাসপাতালে ভর্তি করা হয় তখনই এই হার্টের সমস্যাগুলি ধরা পরে। একাধিক কোমরবিডিটি রয়েছে তাঁর।

রবিবার এসএসকেএম-এর উডবার্ন ওয়ার্ডে তিনি ভর্তি হন আঞ্জিওগ্রাফ অপারেশনের জন্য এবং পরে দরকার মত আঞ্জিওপ্লাস্টি হওয়ার কথা ছিল তাঁর। সকালে ব্রেকফাস্ট করার পরে তিনি আরো অসুস্থ বোধ করেন। তারপরেই তাঁকে আইসিসিইউ-তে স্থানান্তরিত করা হয়।

আরো পড়ুন 

মুখ্যমন্ত্রীকে খুনের হুমকি

চিকিৎসকরা জানাচ্ছেন হার্ট ফেল হয়েছে তাঁর। এই মুহূর্তে বিভিন্ন শারীরিক পরীক্ষা করা হচ্ছে তাঁর এবং পরীক্ষার পরেই বলা সম্ভব কেমন রয়েছেন তিনি। এই মুহূর্তে তাঁকে বাইপ্যাপে রাখা হয়েছে এবং তাঁর অবস্থার সামান্য উন্নতি হলেও এখনই কিছু বলা সম্ভব নয় বলে জানিয়েছেন ডাক্তাররা।

মন্ত্রীর শারীরিক অবস্থার উন্নতির জন্য পরবর্তী পদক্ষেপ কি হবে তা পরীক্ষার পরেই জানা যাবে। এসএসকেএম-এর অধিকর্তা মনিময় বান্দ্যপাধ্যায় জানিয়েছেন যে ডাক্তারদের তত্ত্বাবধানে আছেন তিনি। পরীক্ষা শেষ হলে তবেই কিছু বলা সম্ভব। এখন কিছু বলা যাবে না।

মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভায় সুব্রত মুখোপাধ্যায় বহু গুরুত্বপূর্ণ পদের দায়িত্ব সামলেছেন। বর্তমান মন্ত্রিসভায় তিনি দুটি দপ্তরের দায়িত্বে রয়েছে। পাবলিক এন্টারপ্রাইজ এবং শিল্প পুনর্গঠন এবং তার পাশাপাশি পঞ্চায়েত এবং গ্রামোন্নয়ন দপ্তরের সঙ্গেই মন্ত্রী সাধন পান্ডে অসুস্থ হওয়ার পরে উপভোক্তা বিষয়ক, স্বনির্ভর গোষ্ঠী এবং কর্মসংস্থান দপ্তরের দায়িত্বও সামলাচ্ছিলেন তিনি।

সুব্রত মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ডাক্তারদের সঙ্গে নিজে কথাও বলেন তিনি।

You may also like

Leave a Reply!