Home বিনোদন রাজকুমার হিরানী শাহরুখ খানকে থ্রি ইডিয়টসে র‌্যাঞ্চোর চরিত্রের জন্য পছন্দ করেছিলেন।

রাজকুমার হিরানী শাহরুখ খানকে থ্রি ইডিয়টসে র‌্যাঞ্চোর চরিত্রের জন্য পছন্দ করেছিলেন।

by banganews

হ্যাঁ বলিউড বিশ্বাস করে অভিনীত প্রতিটি চরিত্রই পূর্বনির্ধারিত । যখন আপনি শুনবেন যে সাইফ আলী খানকে দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে রাজের চরিত্রে অভিনয় করার প্রস্তাব দেওয়া হয়েছিল। বিশ্বাস হবে?  রাজকুমার হিরানী শাহরুখ খানকে থ্রি ইডিয়টসে র‌্যাঞ্চোর চরিত্রের জন্য পছন্দ করেছিলেন। শাহরুখ খান অবশ্যই তাঁর প্রিয় বন্ধুকে প্রত্যাখ্যান করেছিলেন। এরপর আমির করলেন র‍্যাঞ্চো চরিত্রে অভিনয় এবং বাকিটা ইতিহাস। আসুন আমরা খুঁজে বার করি বলিউড তারকাদের অবাক করে দেওয়া চরিত্র এবং তার গল্প যা পরবর্তীতে বিশাল প্রভাব তৈরি করে।

ডিডিএলজে খ্যাত রাজের আইকনিক চরিত্রে প্রথম প্রস্তাব দেওয়া হয়েছিল সাইফ আলি খান কে। তবে নবাব যদি এই মহাকাব্যটি ডায়লজ দেন: “বডে বডে দেশো মেঁ এ্যায়সী ছোট ছোট বাতেঁ হোতি রয়তি হ্যায় সেনোরিটা !”, ভাবতে পারছেন?

শাহরুখ খান রাজু হিরানির বিস্ময়কর অফারটিও প্রত্যাখ্যান করেছিলেন যখন তিনি থ্রি ইডিয়টসের জন্য কাস্টিং করছিলেন। এই মুভিটি এখনও প্রাসঙ্গিক এবং আইকনিক। তবে আমির খান যা করেছেন সেখানে শাহরুখকে এখন ভাবাই যায়না।

আরো পড়ুন – ” আলেকজান্ডার এর টিমমেটরা তাকে বলটি পাঠানোয়, সে জীবনের শেষ গোলটি করল”।

রাম চাহে লীলা চাহে, লীলা চাহে রাম, মনে পড়ছে? হ্যাঁ এই লীলা মানে কারিনা কাপুরকে রণভীর সিংয়ের বিপরীতে লীলার চরিত্রের প্রস্তাব দেওয়া হয়েছিল। দীপবীরের অন স্ক্রিন রসায়নটি দেখার পরে এই নিয়ে আর কিছু বলার নেই৷

View this post on Instagram

3 Idiots is Emotion ! ❤️ . . #3idiots

A post shared by Filmy Stats (@filmystats) on

করণ জোহরের শৈশবের বন্ধু হলেন টুইঙ্কল খান্না এবং তাকে “কুছ কুছ হোতা হ্যায়” তে টিনার চরিত্রের অফার দেওয়া হয়েছিল। টুইঙ্কল প্রত্যাখান করলেন বলিউডে পা রাখলেন রানি মুখার্জি টিনার চরিত্র দিয়ে।

আরো পড়ুন – সাড়ে দশটায় ফলের রস, এগারোটায় নিজের ঘরে

ঠিক এই কারণেই বলিউডে বিশ্বাস সমস্ত চরিত্ররা পূর্বনির্ধারিত৷

You may also like

Leave a Reply!