Home Onno Pujo 2020 শারদোৎসব উপলক্ষে মানবিক প্রয়াস, সমাজসেবী কুন্তল ঘোষের উদ্যোগে বস্ত্রবিতরণ

শারদোৎসব উপলক্ষে মানবিক প্রয়াস, সমাজসেবী কুন্তল ঘোষের উদ্যোগে বস্ত্রবিতরণ

by banganews

বলাগড়, ২১ অক্টোবর: করোনাক্লান্ত বাংলায় এবারের শারদোৎসব একেবারে আলাদা। করোনার কারণে কর্মহীন অধিকাংশ মানুষ। মানসিকভাবে বিধ্বস্ত তারা। পুজো তাই অনেকাংশেই জৌলুসহীন। অভাবের কারণে অনেক পরিবারই এবার তাদের সন্তানদের জন্য নতুন বস্ত্রের আয়োজন করতে পারেনি। বঞ্চিত হয়েছে পরিবারের বয়স্করাও। মুখে হাসি ফোটেনি অনেক পরিবারেই।

এই পরিস্থিতিতে গরীব পরিবারগুলির মুখে হাসি ফোটাতে এগিয়ে এসেছেন বিশিষ্ট সমাজসেবী কুন্তল ঘোষ। কুন্তলবাবুর উদ্যোগে শুরু হয়েছে বস্ত্রবিতরণ। মানবিক এই প্রয়াসকে স্বার্থক করতে এগিয়ে এসেছে অনুষ্ঠানের আয়োজক ক্ষত্রিয়নগর নিউ ভারতী সংঘ। অনুষ্ঠানের সহযোগিতায় রয়েছে বলাগড় মিলন সংঘ। স্থান- ক্ষত্রিয়নগর নিউ ভারতী সংঘ ক্লাব প্রাঙ্গণ।

এর আগেও বাংলার বিভিন্ন জেলায় নিজের উদ্যোগে বস্ত্রবিতরণের আয়োজন করেছেন কুন্তলবাবু। নিজ হাতে উপহার তুলে দিয়েছেন। পেয়েছেন মানুষের আশীর্বাদ ও ভালোবাসা। আজও সেই মহান কাজে ব্রতী হয়েছেন কুন্তলবাবু ও নিউ ভারতী সংঘ।

অনুষ্ঠানের আগেই নিউ ভারতী সংঘের পক্ষ থেকে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল। যেখানে, বলাগড়, ক্ষত্রিয়নগর সহ হুগলি জেলার বিভিন্ন এলাকায় দরিদ্র পরিবারের নাম নথিভুক্তকরণ করার জন্য আহ্বান জানানো হয়েছিল। যাতে সাড়াও মেলে ব্যাপক।অবশেষে আজ তা সফলতার পথে।

এলাকার প্রায় সব দরিদ্র পরিবার ও তাদের সন্তানসন্ততি, শিশু, বয়স্ক বৃদ্ধ, বৃদ্ধাদের মুখে হাসি ফোটানোর জন্য মহৎ এই প্রচেষ্টা মানবিক ও জনদরদী কুন্তল ঘোষের। সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে আজকের দিনটিকে সাফল্যমণ্ডিত করে তোলার কাজে লেগেছেন কুন্তল ঘোষের উদ্যোগে একঝাঁক মানবিক মুখ।

দেখুন ভিডিও 

 

You may also like

Leave a Reply!