Home বঙ্গ শ্রীরামপুরের এমন একটি পরিবার যারা দাঁড়িয়েছেন মানুষের পাশে মানবিকতার তাগিদে

শ্রীরামপুরের এমন একটি পরিবার যারা দাঁড়িয়েছেন মানুষের পাশে মানবিকতার তাগিদে

by banganews

করোনার দয়ায় দেশ জুড়ে চলছিল লকডাউন। তায় আবার আগন্তুক আম্পান। এই দুইয়ের জোড়া আঘাতে বিপর্যস্ত বাংলার মানুষ। পাশে ছিলেন অনেকেই। সরকারি ত্রাণও পৌঁছে গেছে কিন্তু প্রয়োজন এখনো মেটেনি। তাই এবার বাচিকশিল্পী পিয়ালী পাঠকের উদ্যোগে বিপর্যস্ত হুগলী জেলার জাঙ্গীপাড়া পঞ্চায়েতের পাঁচটি গ্রামে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। শিল্পী এমনই জানালেন আমাদের প্রতিনিধি অঙ্কিতা দাশ নিয়োগীকে

এই কর্মযজ্ঞে পিয়ালী পাশে পেয়েছিলেন শিল্পী প্রলয় হাজরা সহ শ্রীরামপুরের অগুনতি মানুষকে। হুগলির শ্রীরামপুরে বড় হওয়া পিয়ালী পেশায় ইঞ্জিনিয়ারিং কলেজের প্রফেসর।

আরো পড়ুন – আশার আলো – করোনামুক্ত পশ্চিমবঙ্গের দুই জেলা

পিয়ালী জানালেন, “কাজটা খুব সহজ ছিল না। প্রশাসনের অনুমতি নেওয়া, গ্রাম পঞ্চায়েত প্রধানের অনুমতি নেওয়া, সামাজিক দূরত্ব, নানা রকম বিধি-নিষেধ সব কিছু মেনে, একযোগে সকলের সহযোগিতা না পেলে এ কাজ আমার একার পক্ষে করা সম্ভব না। আমার বাবা তো সঙ্গে ছিলেনই আর ছিলেন আমার সেইসব কাছের মানুষরা, যাঁরা আমার এই কাজে দিনরাত এক করে পরিশ্রম করেছেন। তাদের সকলকে অসংখ্য ধন্যবাদ। কি দিতে পারলাম জানিনা তবে নিয়ে এলাম অনেক কিছু। ভবিষ্যতে আরও কিছু জিনিস বিশেষত মেয়েদের জন্য এবং ছোট ছোট ছেলেমেয়েদের পড়াশোনার পৌঁছে দেব। তবে আপাতত কটাদিন সকলের সুরক্ষার তাগিদে আমরা সকলেই গৃহবন্দী।”

You may also like

Leave a Reply!