Home বিনোদন পায়ে চোট, শুটিং বন্ধ অঙ্কুশের

পায়ে চোট, শুটিং বন্ধ অঙ্কুশের

by banganews

ক’দিন আগেই সোশ্যাল মিডিয়াতে নিজের আগামী ছবির ট্রেলার শেয়ার করেছিলেন টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা। কয়েক সেকেন্ডের ট্রেলার ভিডিওটি শেয়ার করে অঙ্কুশ লিখেছিলেন, ‘FINALLY এবার হচ্ছে বিয়েটা’।

ক্যাপশন দেখে দর্শকেরা প্রথমেই অঙ্কুশের নিজের বিয়ের কথা ভেবে বসেন।কিন্তু সব আশায় জল ঢেলে অভিনেতা নিজেই জানান তাঁর পরবর্তী ছবির নাম ‘লাভ ম্যারেজ (Love Marriage)’।

এই ছবিতে অঙ্কুশ ঐন্দ্রিলা তো থাকছেন। সাথে থাকছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য থেকেই শুরু করে অভিনেতা রঞ্জিত মল্লিক। সুরিন্দর ফিল্মসের প্রযোজনা। ছবির নামের সাথে সাযুজ্য রেখেই প্রচার করেছিলেন কিছুদিন আগেই।

আরো পড়ুন

নির্ভয়া – সমাজের লক্ষ্মী আসছে…

কিন্তু এবার অভিনেতা সোশ্যাল মিডিয়াতে জানালেন বন্ধ রাখতে হল লাভ ম্যারেজের শুটিং। প্রায় টানা ৫০ দিন তিনি ভাঙা পা নিয়ে শুটিং এর কাজ চালিয়ে গেছেন। এমনকি এই পা নিয়ে অ্যাকশনের দৃশ্যও শুট করেছেন। তিনি সোশ্যাল মিডিয়াতে এও লিখছেন, “was lil irresponsible and helpless too”। কিন্তু পায়ের অবস্থা আরো খারাপের দিকে যেতেই ডাক্তারের পরামর্শ মত কিছুদিন বন্ধ রাখতে হচ্ছে তাঁকে সিনেমার শুটিং।

যত দ্রুত সম্ভব সুস্থ হয়ে ফিরে আসার অপেক্ষায় অঙ্কুশ অনুরাগীরা। সুস্থ হয়ে গেলেই শুরু হবে শুটিং এর কাজ। এমন টাই জানিয়েছেন অভিনেতা নিজে।

You may also like

Leave a Reply!