Home দেশ বলিউডকে তীব্র আক্রমণ শিবসেনার, কেন?

বলিউডকে তীব্র আক্রমণ শিবসেনার, কেন?

by banganews

মুম্বই, ১৩ সেপ্টেম্বর, ২০২০: মুম্বই কি শুধুই টাকা রোজগারের জায়গা? এই শহরের প্রতি বলিউড তারকাদের কোনও দায় নেই? বিশেষ করে অক্ষয় কূমারের মতো জনপ্রিয় তারকাকে প্রশ্নবানে বিঁধেছেন শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউত। শিবসেনার কাগজ সামনা-য় অক্ষয় কুমারের নাম নিয়ে এ প্রশ্নই রেখেছেন সঞ্জয় রাউত। অক্ষয় অবশ্য দেশ থেকে এখন বহুদূরে। ব্রিটেনে শুটিং করছেন তিনি। তবু বিতর্ক তাঁর পিছু ছাড়ছে না।

আরও পড়ুন সাতবছরের শাস্তি থেকে মুক্তি পেলেন শ্রীসন্থ, ফিরবেন খেলায়

কঙ্গনা প্রসঙ্গে অক্ষয় সহ বলিউড তারকারা সকলেই নীরব। এমনকী কঙ্গনা রানাওয়াত মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করার পরও বলিউডের তরফ থেকে কোনও প্রতিক্রিয়া নেই। এই বিষয়টি নিয়েই সামনা-তে গোটা বলিউডকে একহাত নিয়েছেন সঞ্জয় রাউত।
শুধু তাই নয়, সঞ্জয় রাউত অক্ষয় কুমার-সহ গোটা বলিউডকে মহাভারতের পাণ্ডবদের সঙ্গেও তুলনা করেছেন। তাঁর মতে, দ্রৌপদীর বস্ত্রহরণের সময় পাণ্ডবরা যেভাবে চুপ ছিলেন এখন বলিউডও সেভাবে নীরব।

আরও পড়ুন করোনামুক্ত হওয়ার পরও মেনে চলতে হবে এইসব গাইডলাইন

এদিকে দিদি রঙ্গোলিকে নিয়ে মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎ সিং কোশিয়ারির সঙ্গে এদিন দেখা করলেন কঙ্গনা রানাওয়াত। তাঁর অফিস ভাঙা এবং তাঁর বিরুদ্ধে মাদকযোগের তদন্ত নিয়ে রাজ্যপালের সঙ্গে কথা বলতেন রাজভবনে গেছেন কঙ্গনা।

You may also like

3 comments