Home বঙ্গ কার্টুনের লোভ দেখিয়ে ৭ বছরের নাবালিকাকে যৌন হেনস্থা, আটক যুবক

কার্টুনের লোভ দেখিয়ে ৭ বছরের নাবালিকাকে যৌন হেনস্থা, আটক যুবক

by banganews

কোলাঘাট, ৪ সেপ্টেম্বর, ২০২০ : মোবাইলে কার্টুন দেখানোর লোভ দেখিয়ে ৭ বছরের নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ যুবকের বিরুদ্ধে। ঘটনা পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট থানার চাঁদপুর গ্রামের।

নাবালিকার বাবা জানিয়েছেন, ২ সেপ্টেম্বর বিকেল ৪টে নাগাদ বাড়িতে কেউ না থাকার সুযোগে তাঁর ৭ বছরের মেয়েকে কার্টুন দেখানোর অজুহাতে নিয়ে যায় অভিযুক্ত শেখ জামিরুল ওরফে রাকেশ। তাঁদের বাড়ির পাশেই রাকেশের মামাবাড়ি। সেখানে নিয়ে গিয়ে রাকেশ ওই নাবালিকাকে যৌন হেনস্থা করে বলে অভিযোগ।

আরও পড়ুন : ফের ত্রাতা দেব, এবার থ্যালাসেমিক শিশুর পাশে

নাবালিকার মা জানিয়েছেন, তিনি তখন ঘুমোচ্ছিলেন, সেই সুযোগে তাঁর মেয়েকে ডেকে নিয়ে যাওয়া হয়। ঘটনার পর ভয়ে কিছু বলতে পারেনি ছোট্ট মেয়েটি। পরে রাতে যখন তাকে জিজ্ঞাসা করা হয় তখন সে কেঁদে ফেলে। জানা যায়, তাকে মেরে পুকুরে ভাসিয়ে দেওয়ার হুমকি দিয়েছিল অভিযুক্ত যুবক। সকালে ওই নাবালিকা আরও অসুস্থ হয়ে পড়ে। অভিযুক্ত যুবকের বাড়িতে যান নাবালিকার বাবা-মা।

আরও পড়ুন : রিয়া, স্যামুয়েলের বাড়িতে আজ আচমকা এনসিবি-র তল্লাশি

অভিযুক্তকে আটক করেছে কোলাঘাট থানার পুলিশ। স্থানীয় পঞ্চায়েত প্রধান ময়না খাতুন জানান, তিনি এখনও এই ঘটনা সম্পর্কে অবগত নন। যদি এরকম কোনও ঘটনা ঘটে, তাহলে অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তি চান তিনি।

You may also like

1 comment

Leave a Reply!