Home দেশ SBI গ্রাহকরা আজ আর কাল পাবেন না এই পরিষেবা

SBI গ্রাহকরা আজ আর কাল পাবেন না এই পরিষেবা

by banganews

ফের কিছুক্ষণের জন্য বন্ধ হতে চলেছে স্টেট ব্যাঙ্কের পরিষেবা। সূত্রের খবর,  ৬ই আগস্ট শুক্রবার এবং ৭ই আগস্ট শনিবার বন্ধ থাকবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার পরিষেবা। দেশের প্রধান রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কগুলির মধ্যে অন্যতম স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। সারা দেশ জুড়ে SBI এর লক্ষ- লক্ষ গ্রাহক।

করোনা পরিস্থিতিতে অধিকাংশ মানুষ নির্ভরশীল অললাইন ব্যাঙ্কিং পরিষেবার ওপর ।  সময় বাঁচে, লম্বা লাইন দিতেও হয় না, যেখান থেকে খুশি পরিষেবা পাওয়া যায়, তাই অনেকেই অনলাইন পরিষেবার প্রতি আগ্রহ দেখাচ্ছেন৷ এ.টি.এম. এর ব্যবহার ও অনেক অংশেই কমাচ্ছেন সাধারণ মানুষ, পরিবর্তে ব্যাঙ্কিং-এর যাবতীয় কাজ সেরে ফেলছেন ফোন বা ল্যাপটপের বিভিন্ন অ্যাপের মাধ্যমেই।

গ্রাহক সংখ্যা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে । তাই SBI ইন্টারনেট পরিষেবা আরও শক্তিশালী ও সুরক্ষিত করার সিদ্ধান্ত নিয়েছেন SBI কর্তৃপক্ষ৷ সেই কারণেই আজ এবং আগামীকাল বন্ধ থাকবে SBI ই পরিষেবা।

 

কবে থেকে খুলবে স্কুল? নবান্নে জানালেন মুখ্যমন্ত্রী

 

স্টেট ব্যাঙ্কের আধিকারিকদের পক্ষ থেকে জানানো হয়েছে,  ইন্টারনেট পরিষেবাকে আরো উন্নত করতে চান তারা। সেই সময় কোনো গ্রাহকই আর ব্যবহার করতে পারবেন না অনলাইন ব্যাঙ্কিং পরিষেবা। SBI এর বিভিন্ন ডিজিটাল প্লাটফর্ম যেমন SBI Yono, SBI Yono Lite পরিষেবা গুলি সাময়িক ভাবে নিস্ক্রিয় থাকবে৷

চলতি বছরের ১৬ জুলাই ও ১৭ জুলাই বন্ধ হয়েছিল পরিষেবা। এমনকি ১৩ই জুন প্রায় চার ঘন্টার জন্য বিপর্যস্ত হয়ে পড়েছিল SBI ই-পরিষেবা। HDFC ব্যাঙ্কের ব্যাঙ্কিং অ্যাপ স্থিতিশীল হয়ে যাওয়ার বিষয়টি মাথায় রেখেই SBI কর্তারা আগাম সতর্কতা অবলম্বন করছেন এই বিষয়ে। সাময়িকভাবে  পরিষেবা ব্যহত হলে গ্রহকদের কিছু সময়ের জন্য সমস্যা হতে পারে, তার জন্য আগাম দুঃখ প্রকাশও করেছেন ব্যাঙ্ক কর্তারা।

You may also like

Leave a Reply!