Home বিনোদন সড়ক ২ বয়কটের ডাক নেটিজেনদের, রিয়ার সমর্থনে লেখা পোস্ট ডিলিট করল মহেশ শিবির

সড়ক ২ বয়কটের ডাক নেটিজেনদের, রিয়ার সমর্থনে লেখা পোস্ট ডিলিট করল মহেশ শিবির

by banganews

২১ বছর পর ফিরলেন পরিচালনায়। তার ওপর আবার ছোট মেয়ের সঙ্গে প্রথম কাজ।
না, তাতেও রক্ষা নেই মহেশ আর তাঁর ছবির। সামাজিক মাধ্যমে জোরদার বয়কটের হুমকির মুখে পরিচালক মহেশ ভাট। সোমবার সন্ধেয় সড়ক ২-র পোস্টার যেই রিলিজ হয়েছে, সঙ্গে সঙ্গে ডাক পড়েছে বয়কটের।
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে মহেশ ও আলিয়া ভাটের সমালোচনায় মুখর হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। অভিযোগ উঠেছে, আলিয়া স্বজনপোষণের ফসল, মহেশ বিশেষ কয়েকটি ফিল্মি পরিবার ছাড়া আর বাইরের কেউ বলিউডে আসুন, চান না। সুশান্ত সড়ক ২-তে কাজ চাইতে মহেশের কাছে গিয়েছিলেন কিন্তু মহেশ তো তাঁকে কাজ দেনইনি, উল্টে বলে দেন, আরে এ তো পরভিন ববি। তাঁর কথাতেই নাকি সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী ছেড়ে চলে যান তাঁকে। এরই মধ্যে মহেশ টুইটারে প্রকাশ করেন সড়ক ২-র পোস্টার। ক্যাপশনে লেখেন, ‘যখন আপনি অন্তে আসেন, তখন জানতে পারেন, কোনও অন্ত নেই।’

আরও পড়ুন অজয়ের ছবি ফ্লপ করাতে ঘুষ দিতেন করণ জোহার

কিন্তু এই পোস্টারে বরফ গলেনি। নেটিজেনরা ধিক্কার জানাতে থাকেন তাঁকে, বলেন, সুশান্তের মানসিক অবস্থা নিয়ে বিদ্রূপ করেছেন তিনি, রিয়ার মতো নাতনির বয়সী অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়ান। তাঁর কারণেই চরম সিদ্ধান্ত নেন সুশান্ত। এমন পরিচালকের ছবি নিষিদ্ধ হোক। সড়ক ২ বয়কটের ডাক দেন তাঁরা।
এদিকে গোদের ওপর বিষফোড়ার মতো মহেশ ভাটের শিবির থেকে এক আবেগঘন চিঠি সামনে এসেছে। লিখেছেন সুহৃতা দাস। যিনি রিয়া চক্রবর্তীর ছবি ‘জিলেবি’র লেখক। অবশ্য সে পোস্ট ডিলিট করে দিয়েছেন সুহৃতা। রিয়া চক্রবর্তীকে সমর্থন করে তাঁর পাশে ‘শক্ত এবং সহমর্মী’ হয়ে দাঁড়ানোর বার্তা ছিল ওই পোস্টে। শুধু তাই নয়, সুশান্তের সুস্থতার জন্য রিয়ার ‘লড়াই’-এর প্রতিও ‘কুর্নিশ’ জানিয়েছিলেন সুহৃতা। তবে পোস্টটা কেন ডিলিট করে দিলেন, তা স্পষ্ট নয়।

You may also like

Leave a Reply!